আসছে কৃষ-৪

  বিনোদন ডেস্ক ১১ জানুয়ারি ২০১৮, ১০:২৪ | অনলাইন সংস্করণ

ছবি সংগ্রহীত

১০ জানুয়ারি ছিল বলিউড হার্টথ্রব হিরো হৃতিক রোশনের ৪৪তম জন্মদিন। চাইলে এ দিনটিকে ফ্রেমবন্দি করে রাখতে পারেন তিনি। কারণ এ দিন একাধিক সুখবর পেয়েছেন বলিউডের সুপারম্যানখ্যাত এ তারকা।

দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন সাবেক স্ত্রী সুজানে খান। সিক্ত হয়েছেন অজস্র ভক্ত-সমর্থকের ভালোবাসায়। তবে তার জন্য সবচেয়ে বড় সুসংবাদ ছিল কৃষ-৪ সিনেমায় অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হওয়ার খবর।

এ দিন পরবর্তী সিনেমা (কৃষ-৪) তৈরির ঘোষণা দিয়েছেন বলিউডের গুণী নির্মাতা রাকেশ রোশন। এতে অভিনয় করবেন ছেলে হৃতিকই।

টুইটারে রাকেশ লিখেছেন- ‘কৃষ-৪ তৈরির ঘোষণা দেয়ার সবচেয়ে সেরা দিন সম্ভবত এটিই। ২০২০ সালে সিনেমাটি মুক্তি পাবে। হৃতিকের জন্মদিনে তোমাদের সবার জন্য এটি উপহার। শুভ জন্মদিন হৃতিক।’

বাবা-ছেলে হলে কী হবে? রাকেশ-হৃতিক জুটি মানেই হিট। এখন পর্যন্ত বাবার পরিচালনায় চার ছবিতে কাজ করেছেন হৃতিক। সব কটিই হয়েছে সুপারডুপার হিট। প্রথম ছবি ‌‌‘কাহো না পেয়্যার হ্যায়’তেই সুপারস্টারের তকমা পেয়ে যান তিনি। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে।

২০০৩ সালে ‘কোই মিল গায়া’ কল্পবিজ্ঞান চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান হৃতিক। এ ছবিটিই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গায়ে সেঁটে যায় সুপারম্যানের তকমা।

সিনেমাটির ব্যাপক সাফল্যের জেরে পরে দুটি সিক্যুয়েল নির্মিত হয়: কৃষ-২ ও কৃষ-৩। দুটি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। বক্স অফিসেও সেগুলো প্রভূত সাফল্য অর্জন করে।

তথ্যসূত্র: জি নিউজ, ইন্ডিয়া টুডে

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.