এবার শুটিং সেটে সালমানকে হত্যাচেষ্টা

  অনলাইন ডেস্ক ১২ জানুয়ারি ২০১৮, ০৯:৪৫:০২ | অনলাইন সংস্করণ

আদালত চত্বরে প্রাণে মারার হুমকির পর এবার শুটিং সেটে বলিউডের ভাইজানখ্যাত তারকা অভিনেতা সালমান খানকে হত্যার চেষ্টা করা হয়েছে।

ভারতের স্থানীয় গণমাধ্যম জানায়, মঙ্গলবার ‘রেস-৩’ সিনেমার শুটিং চলাকালে আগ্নেয়াস্ত্রসহ কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি সেটের মধ্যে ঢুকে পড়ে। পরে পুলিশ ও সালমানের দেহরক্ষী টিম তাকে নিরাপদে বাড়িতে নিয়ে যায়।

তবে সেটে পুলিশ পৌঁছানোর পর অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের কোনো খোঁজ পাওয়া যায়নি। নিরাপত্তাব্যবস্থার মধ্যেও শুটিং সেটে তারা কীভাবে ঢুকল এবং পরে কোথায় তারা গা ঢাকা দিল সেই বিষয়েও পুলিশ নিশ্চিত করে কিছু জানায়নি।

এদিকে নিরাপত্তারক্ষী ছাড়া সালমানকে সাইকেলে করে যত্রতত্র ঘুরে বেড়াতে নিষেধ করেছে পুলিশ। এ ছাড়া তার অবস্থান নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু না জানাতেও তাকে অনুরোধ জানানো হয়েছে।

গত ৪ জানুয়ারি পাঞ্জাবের কুখ্যাত অপরাধী লরেন্স বিষ্ণোই যোধপুরের আদালত চত্বরে সালমানকে প্রাণে মারার হুমকি দেন।

আদালতের শুনানি শেষে বেরোনোর সময় তিনি সাংবাদিকদের বলেছিলেন, এই যোধপুরেই সালমানকে প্রাণে মেরে ফেলা হবে। তখন সে জানবে আমাদের আসল পরিচয়।

সালমানের সঙ্গে লরেন্সের বিরোধের সূত্রপাত ১৯৯৮ সালে কৃষ্ণসার হত্যার ঘটনা কেন্দ্র করে। রাজস্থানের বিষ্ণই সম্প্রদায়ের মানুষ কৃষ্ণসার হরিণকে পূজা করে। এর সঙ্গে তাদের ধর্মীয় ভাবাবেগ জড়িয়ে রয়েছে। সে কারণেই এ হুমকি এবং পরবর্তী সময় শুটিং সেটে হামলার চেষ্টা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত