আরেকটি সেরার মুকুট উঠছে শাহরুখের মাথায়

  বিনোদন ডেস্ক ১২ জানুয়ারি ২০১৮, ১১:২৬ | অনলাইন সংস্করণ

ছবি সংগ্রহীত

দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য অ্যাওয়ার্ডে সম্মানিত হয়েছেন শাহরুখ খান। এবার আরেকটি অ্যাওয়ার্ডে সম্মানিত হতে চলেছেন তিনি। ২৪তম বার্ষিক ক্রিস্টাল অ্যাওয়ার্ডে ভূষিত হচ্ছেন বলিউড কিং।

চলতি মাসের শেষ দিকে হবে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম-এর ৪৮তম বার্ষিক সম্মেলন। ১৯৯৭ সালের পর এই প্রথম এতে উপস্থিত থাকতে চলেছেন ভারতের প্রধানমন্ত্রী। এ সম্মেলনের অংশ হিসেবে পুরস্কারটি পাচ্ছেন শাহরুখ। পুরস্কার প্রদান অনুষ্ঠান হবে ২২ জানুয়ারি। এদিনই তার মাথায় এ মুকুট পরিয়ে দেয়া হবে।

ভারতজুড়ে নারী ও শিশুদের অধিকার রক্ষায় অবদান রাখার স্বীকৃতি হিসেবে এ সম্মান পাচ্ছেন শাহরুখ। এ বছর অন্য পুরস্কার পাচ্ছেন অভিনেতা-পরিচালক কেট ব্ল্যাংকেট ও গায়ক এলটন জন।

দাতব্য প্রতিষ্ঠান মীর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শাহরুখ। অ্যাসিড আক্রান্ত নারীদের চিকিৎসা, আইনি সহায়তা, কারিগরি প্রশিক্ষণ, পুনর্বাসন ও বাঁচার অনুপ্রেরণা জুগিয়ে থাকে এ ফাউন্ডেশন।

এ ছাড়া রোগাক্রান্ত শিশুদের হাসপাতালে চিকিৎসা ও ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ানোর ক্ষেত্রেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে প্রতিষ্ঠানটি।

তথ্যসূত্র: জি নিউজ

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.