পাওলিকে হেলিকপ্টারে উদ্ধার করা হয়েছে

  অনলাইন ডেস্ক ১২ জানুয়ারি ২০১৮, ১৭:৪১ | অনলাইন সংস্করণ

Paoi

মধুচন্দ্রিমায় গিয়ে আটকে যাওয়া পাওলি দাম দপ্ততিকে হেলিকপ্টারে উদ্ধার করা হয়েছে। সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমায় গিয়ে বিপদে পড়েন চিত্রতারকা পাওলি দাম আর তার স্বামী অর্জুন দেব।

জানা গেছে, মধুচন্দ্রিমায় গিয়ে পাওলি সম্পতি আলপ্‌সের কাছে জারম্যাটের একটি স্কি রিসোর্টে ছিলেন । বুধবার এই অঞ্চলে তীব্র তুষারপাত শুরু হয়। রেল ও সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। ফলে আটকা পড়েন প্রায় ১৩ হাজার পর্যটক। তাদের মধ্যে ছিলেন পাওলি ও অর্জুন। শেষ পর্যন্ত তুষারপাত আতঙ্ক তৈরি করে। পাওলির ভাষায়, তুষারপাত যে কী ভয়ংকর রূপ নিতে পারে, তা এবারই প্রথম দেখেছেন তারা।

গত বুধবার দুপুরে অন্য পর্যটকদের সঙ্গে এই দম্পতিকে হেলিকপ্টারে নিরাপদ জায়গায় সরিয়ে নেয়া হয়। শেষ খবর পাওয়ায় পর্যন্ত পাওলি আর অর্জুন সুস্থ আছেন। তারা নিরাপদে ফিরে আসায় কলকাতার প্রখ্যাত চিত্র পরিচালক গৌতম ঘোষ, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, প্রতীম ডি গুপ্ত, অরিন্দম শীল সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন, সৃষ্টিকর্তাকে অসংখ্য ধন্যবাদ, ওরা সুস্থভাবে ফিরে আসতে পেরেছে।

সুইজারল্যান্ড থেকে পাওলি আর অর্জুন যাবেন দুবাইয়ে। তারপর ১৬ জানুয়ারি ফিরে আসবেন পাওলির শ্বশুরবাড়ি গুয়াহাটিতে।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter