বিদেশে যেভাবে চলে মধুচক্র, জড়িত দুই নায়িকা!

  অনলাইন ডেস্ক ১৯ জুন ২০১৮, ২০:৪৮ | অনলাইন সংস্করণ

আমেরিকায় যেভাবে চলে মধুচক্র, জড়িত টালিউডের দুই নায়িকা!
প্রতীকী ছবি

আমেরিকায় বসে মধুচক্র চালানোর অভিযোগ রয়েছে মোদুগুমুদি কৃষণ নামে এক প্রযোজক এবং তার স্ত্রী চন্দ্রার বিরুদ্ধে। দক্ষিণের বেশ কয়েকজন অভিনেত্রীকে ফাঁদে ফেলে তাদের দিয়ে মধুচক্রের আসর বসাতেন ওই প্রযোজক।

উপযুক্ত তথ্যপ্রমাণ হাতে আসার পরই ওই প্রযোজক এবং তার স্ত্রীকে গ্রেফতার করে মার্কিন পুলিশ।

কীভাবে আমেরিকায় বসে দীর্ঘদিন ধরে মধুচক্র চালাতেন কৃষণ নামে ওই ব্যক্তি, এবার সে বিষয়ে এল বিস্ফোরক তথ্য।

প্রতিবেদনে প্রকাশ, মোদুগুমুদি কৃষণ নামে ওই প্রযোজক ও তার স্ত্রীর সঙ্গেসহ কুকর্মে জড়িত রয়েছেন কয়েকজন দক্ষিণী অভিনেত্রী। ওই কুকর্মের জন্য আপাতত ৫ অভিনেত্রীর নাম উঠে আসছে। যার মধ্যে দুজনকে প্রধান হিসেবে মনে করছে মার্কিন পুলিশ। যার মধ্যে একজন ব্যাঙ্গালুরুর এবং অন্যজন চেন্নাইয়ের। যদিও ওই দুই অভিনেত্রীর নাম-পরিচয় এখনও প্রকাশ করা হয়নি।

এদিকে আমেরিকায় বসে এসব কর্মকাণ্ড চালানোর অভিযোগে যখন কৃষণ এবং চন্দ্রার বিরুদ্ধে জোর জল্পনা শুরু হয়, তখন বিষয়টি নিয়ে মুখ খোলেন শ্রী রেড্ডি, সঞ্জনা এবং অনুসূয়া নামে দক্ষিণের আরও ৩ অভিনেত্রী। অভিনেত্রীদের টাকার টোপ দিয়ে, ফাঁদে ফেলে দেহ ব্যবসা করানো হতো বলে ওই ৩ জন অভিযোগ করেন। পাশাপাশি অভিনেত্রীদের জনপ্রিয়তার নিরিখে তাদের পারিশ্রমিক নির্ধারণ করা হতো বলেও ওই ৩ অভিনেত্রী দাবি করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter