আমার কাছে সন্তান, আর সে কিন্তু একা

  যুগান্তর ডেস্ক ২০ জুন ২০১৮, ১৩:৪২ | অনলাইন সংস্করণ

অপু বিশ্বাস-শাকিব
ছবি- সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ছেলে আব্রাম খান জয়ের সঙ্গে এবার ঈদুল ফিতরটা একটু অন্যরকমভাবে কাটিয়েছেন। ছেলেও মাকে পেয়ে বেশ উৎফুল্ল ছিল।

ঈদ শেষে বর্তমানে অপু কলকাতায় শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। ছবির নাম ‘শর্টকাট’। পরিচালক সুবীর মণ্ডল। নচিকেতার লেখা একটি গল্পকে নিয়ে তৈরি হচ্ছে মুভিটি। এ চলচ্চিত্রে নূরজাহান চরিত্রে অভিনয় করছেন অপু।

সম্প্রতি ভারতীয় একটি পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে শাকিব খানকে নিয়ে করা এক প্রশ্নের জবাবে অপু বলেন, মিস করি কিনা জানি না, তবে একটা কথা বলতে পারি- আমার কাছে সন্তান আছে। আর সে কিন্তু একা। জীবন যখন আছে, তখন জীবনে নানারকম অভিজ্ঞতা তো থাকবেই। ভাল-খারাপ, সব নিয়েই একটা মানুষের জীবন। তাই থেমে থাকলে চলবে না।

ছবির শুটিং নিয়ে অপু বলেন, এখন বড্ড গরম। গরমের সঙ্গে রীতিমতো যুদ্ধ করে শুটিং করতে হচ্ছে। তবে সহঅভিনেতারা ভীষণ পেশাদার। তাদের সঙ্গে অভিনয় করতে গিয়ে কোনোরকম অসুবিধা তো হচ্ছেই না বরং প্রাপ্তি ঘটছে অনেক।

এক প্রশ্নের জবাবে অপু বলেন, অনেক ছবিতে অভিনয় করার অফার এসেছিল। কিন্তু করা হয়ে ওঠেনি। কারণ ঢাকায় একটার পর একটা ছবিতে অভিনয় করে যাচ্ছিলাম। এখন পর্যন্ত ৯৬টা ছবিতে অভিনয় করেছি। আর অপু-শাকিব জুটি তো বাংলাদেশে ইতিহাস তৈরি করেছে।

শাকিব-অপু জুটির ‘পাঙ্কু জামাই’ -এর মুক্তির ব্যাপারে তিনি বলেন, এই ছবি তৈরির মাঝখানেই আমাদের একটা সমস্যা হয়েছিল। তবে ব্যক্তিগত সমস্যা যাই থাকুক না কেন, ছবি কমপ্লিট হওয়া নিয়ে কোনো সমস্যা হয়নি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter