ক্রিকেটারের স্ত্রী হচ্ছেন ক্যাটরিনা!

  যুগান্তর ডেস্ক ২০ জুন ২০১৮, ১৯:২৮ | অনলাইন সংস্করণ

ভারতীয় ক্রিকেটারের স্ত্রী হচ্ছেন ক্যাটরিনা!
বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি: ইন্টারনেট

বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবার বিশ্বকাপজয়ী ভারতীয় ক্রিকেটারের স্ত্রী হতে যাচ্ছেন! ঠিকই পড়েছেন। তবে বাস্তবে নয়, সিনেমায়।

শোনা যাচ্ছে, ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ের আদলে তৈরি হবে কপিল দেবের বায়োপিক। বলিউডের অভিনেতা রণবীর সিংহ কিংবদন্তি অলরাউন্ডারের ভূমিকায় অভিনয় করবেন। আর তার বিপরীতে অভিনয় করবেন বলিউড ডিভা ক্যাটরিনা।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

ছবির পরিচালনা করবেন কবির খান। কবির খানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভালো। কারণ এর আগে কবির খান পরিচালিত ‘নিউইয়র্ক’, ‘এক থা টাইগার’ এবং ‘ফ্যান্টম’ সিনেমায় ক্যাটরিনাকে দেখা গিয়েছিল।

তবে পরিচালক কবির খানের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, এখনও কবির খান এই সিনেমার জন্য শীর্ষ অভিনেত্রীর নাম ঠিক করেননি। তবে বাকি দু’জনের নাম প্রায় চূড়ান্ত। একজন নিউকামার এবং অন্য একজনের নাম সাজেস্ট করেছেন স্বয়ং রণবীর।

ওই সূত্র আরও জানায়, এই সিনেমা মোটেই কপিল দেবের বায়োপিক নয়। বরং ভারতের প্রথমবার বিশ্বকাপ জয়কেই গুরুত্ব দেয়া হবে।

অবশ্য চলতি বছরের গত মে মাসে এক সাক্ষাৎকারে কপিল দেবও জানিয়েছিলেন, এটা মোটেই আমার জীবনীমূলক সিনেমা নয়। এটা ১৯৮৩ সালের বিশ্বকাপ জয়সংক্রান্ত।’

তিনি আরও বলেছিলেন, ‘সিনেমায় আমার পাশাপাশি সুনীল গাভাস্কার, মোহিন্দর অমরনাথসহ বাকি ক্রিকেটারদেরও গুরুত্ব দেয়া হবে।’

অভিনেতা রণবীরের ভাষ্য, ‘আমাদের প্রজন্মে ক্রিকেট ছিল সব সময়েই সব থেকে গ্ল্যামারাস খেলা। যখন কবির স্যার আমাকে ছবির ন্যারেশন দিচ্ছিলেন, তখন আমি বেশ অবাক হয়েছিলাম। গল্পটা যতটা ক্রিকেটের, ততটা মানবিকও।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter