আমাদের পরিচালকরা অসম্ভব মেধাবী: শাকিব খান (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ২৭ জুন ২০১৮, ১৭:৩১ | অনলাইন সংস্করণ

শাকিব খান
ছবি: সংগৃহীত

সিনেমা নির্মাণে আমাদের দেশ টেকনোলজির দিক থেকে এখনও একটু পিছিয়ে রয়েছে। এই টেকনোলজির পিছিয়ে থাকার দিকটা আমাদের এখানকার পরিচালকরা কেবল মেধা দিয়ে পূরণ করার চেষ্টা করছে।

তাই আমি দৃঢ়তার সঙ্গে বলতে পারি, আমাদের দেশের পরিচালক অসম্ভভব মেধাবী। যদি তারা প্রোপার টেকনোলজি সাপোর্ট পান তাহলে অনেক ভালো করতে পারবেন।

মঙ্গলবার হোটেল ওয়েস্টিনে ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ ও ‘ক্যাপ্টেন খান’ নামের দুটি ছবির মহরতে দেশের পরিচালকদের নিয়ে এমন বক্তব্য দেন ঢাকাই ছবির সুপার শাকিব খান। এ সময় সাংবাদিকদের সঙ্গে দেশের চলচ্চিত্রের নানা দিক নিয়ে কথা বলেন এ তারকা।

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান অবস্থা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, আমাদের ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রি মধ্যবর্তী একটা খারাপ সময় পার করছে। পরে কিন্তু আবার ভালোর দিকে আগাচ্ছে।

আমরা কিন্তু একদিনে হলিউডের মতো হতে পারব না। এখন অনেকেই কাজ করছে, আমার ছবির পাশাপাশি অন্যদের ছবিও মুক্তি পাচ্ছে। আরও কিছু সময় লাগবে। তবে অবশ্যই আমরা একটা ভালো পর্যায়ে যাব।

শাকিব খান আরও বলেন, এই তো কয়েক বছর আগেও আমরা একটা ট্রানজেকশন পিরিয়ডের মধ্যে ছিলাম। সিনেমা ছিল, কিন্তু মানসম্মত সিনেমা হল ছিল না। এরপর জাজ এল, এসে হলগুলোতে ডিজিটাল মেশিন বসালো। এখন আবার লাইভ টেকনোলজিস এসেছে।

আমার পক্ষ থেকেও এমন কিছু পরিকল্পনা আছে। ধীরে ধীরে সে পরিকল্পনাগুলো বাস্তবায়ন হবে।

একটি প্রেম দরকার মাননীয় সরকার ছবিটি পরিচালনা করবেন শাহিন সুমন। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটিতে নায়িকা হিসেবে থাকবেন শবনম বুবলী ও নবাগত মৃদুলা।

ছবিটি প্রসঙ্গে শাকিব খান বলেন, অনেকে আমাকে জিজ্ঞেস করেছেন এটি কোন ধরনের নাম? কিন্তু আমি যখন পরিচালকের মুখ থেকে প্রথম ছবিটির নাম শুনি, তখন আমার কাছে খুব ইন্টারেস্টিং মনে হয়েছে।

নামটির মধ্যে অন্যরকম একটি বিষয় রয়েছে। আসলে এটি খুব ভালো মানের ছবি হচ্ছে। আশা করছি, আমরা ইউনিটের সবাই প্রেম দিয়ে একটি সুন্দর ছবি সবাইকে উপহার দিতে পারব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×