‘পদ্মাবত’ দেখতে তর সইছে না শ্রীলংকার প্রধানমন্ত্রীর!

  বিনোদন ডেস্ক, ১৩ জানুয়ারি ২০১৮, ১২:০২ | অনলাইন সংস্করণ

ছবি সংগৃহীত

বহু বিতর্কের পর অবশেষে মুক্তি পাচ্ছে বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘পদ্মাবত’ (পদ্মাবতীর পরিবর্তিত নাম)। আগামী ২৫ জানুয়ারি ভারতসহ পুরো বিশ্বে মুক্তি পাবে ছবিটি।

বহুল আলোচিত ছবিটি দেখতে নাকি তর সইছে না শ্রীলংকার প্রধানমন্ত্রী রানিল বিক্রমাসিংহের। মুক্তির দিনই ছবিটি দেখার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। এ জন্য শ্রীলংকা সেন্সর বোর্ডকে বিশেষ অনুরোধ জানিয়েছে তার অফিস।

শ্রীলংকায়ছবিটির ডিস্ট্রিবিউটর সিনেক্রন এন্টারটেইনমেন্টের কর্ণধার কালাপি নাগাদা। এরই মধ্যে বিষয়টি সম্পর্কে অবগত হয়েছেন তিনি, ‘ পদ্মাবত’ নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছে। একে ঘিরে সবার মাঝে কৌতূহল সৃষ্টি হয়েছে।একটি বিশেষ শোর জন্য শ্রীলংকার প্রধানমন্ত্রী অনুরোধ করেছেন। আমি বানসালিকে এ বিষয়ে জানিয়েছি।'

পদ্মাবত ঘিরে সৃষ্টি হয়েছে ব্যাপক বিতর্ক। ভারতের বেশ কয়েকটি রাজ্যে এর মুক্তি নিষিদ্ধ করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে এটি নিয়ে দ্বীপরাষ্ট্রটির নাগরিকদের প্রতিক্রিয়া কী?

তিনি বলেন, ‘সবার একই প্রশ্ন- কেন ছবিটি প্রদর্শনের ওপর ভারতের একাধিক রাজ্যে নিষেধাজ্ঞার খড়গ ঝুলছে ? সবাই ছবিটি দেখতে মুখিয়ে আছে। প্রথমে এখানে ৫৫টি হলে এটি মুক্তি দেয়ার কথা ভেবেছিলাম। এখন এর সংখ্যা বাড়িয়ে ৮৫টি হলে মুক্তি দেয়া হবে।'

পদ্মাবত একটি ইতিহাসনির্ভর ছবি। এতে চিতোরের রানি পদ্মাবতী চরিত্রে দেখা যাবে হালের ক্রেজদীপিকা পাড়ুকোনকে।তার স্বামী রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় রয়েছেন শহীদ কাপুর। আর দিল্লির সুলতান আলাউদ্দিন খিলজীর চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।

এর আগে সময়ের তুমুল জনপ্রিয় জুটি রণবীর-দীপিকার বাজিরাও মাস্তানি, রাম লীলা ব্যাপক সাফল্য পায়।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter