শিল্পীদের ময়না পাখি দিলেন ডিপজল

  যুগান্তর ডেস্ক    ১৩ জানুয়ারি ২০১৮, ১৫:০৪ | অনলাইন সংস্করণ

মনোয়ার হোসেন ডিপজল

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। গতকাল শুক্রবার তার সাথে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিটির সভাপতি মিশা শওদাগর ও সেক্রেটারি যায়েদ খান সৌজন্য সাক্ষাত করতে যান। এ সময় যায়েদ খানের আবদারে নিজের পোষা ময়না পাখি শিল্পী সমিতিকে প্রদান করেন।

এ প্রসঙ্গে সমিতির সেক্রেটারি যায়েদ খান বলেন, গতকাল ডিপজল ভাইয়ের সাথে দেখা করতে গিয়েছিলাম। সমিতির অনেক বিষয়েই তার সাথে কথা হয়েছে আমাদের। দেখলাম ডিপজল ভাই অনেকগুলো ময়না পাখি পোষেন। তাই দেখে ইচ্ছা করল শিল্পী সমিতিতে একটা ময়না পাখি নিয়ে যাই। ডিপজল ভাইকে বললাম একটা ময়না পাখি লাগবে, সাথে সাথে দিয়ে দিলেন। ডিপজল ভাই শিল্পী সমিতিকে অনেক ভালবাসেন। ডিপজলও এক সময় শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের পালন করেছেন। এদিকে ডিপজল নতুন ছবির কাজ করতে যাচ্ছেন। সিঙ্গাপুরে হাসপাতালে বসেই তিনি এই নতুন ছবির গল্প ভেবেছিলেন। গল্পটির স্ক্রিপ্ট করছেন ছটকু আহমেদ। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

gpstar

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter