শাড়ি পরে নিকের সঙ্গে কোথায় গেলেন প্রিয়াঙ্কা?

  যুগান্তর ডেস্ক ২৮ জুন ২০১৮, ১৮:২১ | অনলাইন সংস্করণ

শাড়ি পরে নিকের সঙ্গে কোথায় গেলেন প্রিয়াঙ্কা?
শাড়ি পরে নিকের সঙ্গে কোথায় গেলেন প্রিয়াঙ্কা?

বলিউডে বর্তমান সময়ে তুমুল জল্পনা চলছে 'দেশি গার্ল' খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া ও তার বিদেশি বন্ধু মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ে। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, জুলাই অথবা আগস্টে নাকি দুজনের মধ্যে এনগেজমেন্ট হওয়ার তারিখও ঠিক হয়ে গেছে। যদিও প্রিয়াঙ্কার পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনও কোনো মন্তব্য আসেনি।

সম্প্রতি মার্কিন মুলুক থেকে নিককে নিয়ে সোজা মুম্বাইতে এসেছে প্রিয়াঙ্কা। মা মধু চোপড়ার সঙ্গে দেখা করাতেই প্রিয়াঙ্কা মুম্বাইতে নিককে নিয়ে এসেছেন বলে খবর বলিউডপাড়ার।

মুম্বাইতে আসার পর নিককে নিয়ে গোয়াতেও গিয়েছেন প্রিয়াঙ্কা। আর সেখান থেকে ফিরে নিক জোনাসকে নিয়ে এবার আম্বানিদের পার্টিতে হাজির হন বলিউড নায়িকা।

আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার প্রি-এনগেজমেন্ট পার্টিতে নিক জোনাসকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। আর সেখানে একেবারে ‘দেশি লুকে’ অর্থাৎ শাড়ি পরে হাজির হন প্রিয়াঙ্কা। বলিউড অভিনেত্রীকে শাড়িতে দেখে বেশ খোশ মেজাজেই ছিলেন নিক। আম্বানিদের পার্টিতে গিয়ে আকাশ আম্বানি এবং শ্লোক মেহতার সঙ্গে ছবিও তোলেন প্রিয়াঙ্কা।

এদিকে প্রিয়াঙ্কার মতো একজন আন্তর্জাতিক তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ খুশি বলে জানিয়েছেন নিক। অন্যদিকে নিকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে প্রিয়াঙ্কাও খুব খুশি। তাই তো নিক তার চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলেও, তার সঙ্গে দুর্দান্ত সম্পর্ক উপভোগ করছেন বলে জানালেন বলিউডের এ নায়িকা।

ঘটনাপ্রবাহ : প্রিয়াংকা চোপড়ার বিয়ে

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter