রুক্মিনীকে দেবের অদ্ভুত বার্তা!

প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১৮:৪৫ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

একান্তে দেব ও রুক্মিনী। ছবি: ইনস্টাগ্রাম

কলকাতার জনপ্রিয় নায়ক দেব ও নায়িকা রুক্মিনী। রিল লাইফের এই জুটির বাস্তব সম্পর্কের খবর সবার জানা। বৃহস্পতিবার ছিল রুক্মিনীর জন্মদিন। কিন্তু, প্রেমিকার জন্মদিনে এক অদ্ভূত বার্তা দিলেন দেব। খবর আনন্দবাজারের

রুক্মিনী বরাবরই ফ্যামিলি পার্সন। সুতরাং জীবনের বিশেষ দিনটি তিনি পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন। কেক কেটে সেলিব্রেট করেছেন। সঙ্গে ছিল আদরের ভাইঝি। আর এ সবের মধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন দেব।

রুক্মিনীর কেক কাটার ছবি শেয়ার করেছেন দেব। ক্যাপশনে লিখেছেন, ‘ভগবান তোমায় আশীর্বাদ করুন। অনেক আনন্দ, শান্তি দিন আর একটু বুদ্ধি…। হ্যাপিওয়ালা বার্থডে সুইটি।’

হঠাৎ বান্ধবীকে ‘বুদ্ধি’ দেয়ার কথা বললেন কেন দেব? তাহলে কি রুক্মিনীর বুদ্ধি নেই বলে মনে করেন দেব? টালিগঞ্জের একটা বড় অংশের মতে, এ নিছকই দেবের মজা।

‘চ্যাম্প’, ‘ককপিট’, ‘কবীর’- এর প্রযোজক হিসেবে জার্নি শুরু করার পর তিনটি ছবিতেই দেব অনস্ক্রিন জুটি বেঁধেছেন রুক্মিনীর সঙ্গে। তবে তার আগামী ছবি ‘হইচই আনলিমিটেড’-এ এখনও রুক্মিনীর কথা শোনা যায়নি। 

তবে এই জুটি ইতিমধ্যেই দর্শকদের পছন্দের তালিকায় উঠে এসেছেন। তাই রুক্মিনীর জন্মদিনে ভক্তরা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের ফের কবে অনস্ক্রিন দেখা যাবে, সে প্রশ্নও করেছেন।