উকিল হতে গিয়ে হয়ে গেলাম মডেল

  অনলাইন ডেস্ক ১৩ জানুয়ারি ২০১৮, ২১:৪০ | অনলাইন সংস্করণ

Raya

অভিনয় আর মডেলিং জগতে পা রেখেছেন মাত্র বছরখানেক হলো। এর মধ্যে বেশ কয়েকটি মিউজিক ভিডিও, নাটক আর শর্টফিল্মে কাজ করেছেন তরুণ অভিনেত্রী ও মডেল ওরা মেহরিন রায়া। ভালো কাজ করার লক্ষ্য নিয়ে প্রস্তুত করছেন তিনি। পড়ালেখার পাশাপাশি অভিনয় জগতে টিকে থাকতে বেশ পরিশ্রম করতে হচ্ছে রায়াকে। বর্তমানে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ পড়াশোনা করছেন তিনি।

ওরা মেহরিন রায়ার কাছে কেন অভিনয়ে এলেন তা জানতে চাইলে তিনি বলেন, কিভাবে চলে এলাম তা ঠিক বলতে পারছি না। আসলে আমরা অনেক সময় চাই একটা আর হয় আরেকটা। আমার ক্ষেত্রে বিষয়টি তেমনই। মিডিয়াতে কাজ করব, এটা কখনো ভাবিনি।

ভোলা জেলা থেকে ঢাকায় আগত হাস্যোজ্জ্বল তরুণী ওরা মেহরিন রায়ার বাবা-মা'র স্বপ্ন ছিল মেয়েকে আইনজীবী বানাবে। বাব-মা এখনো সেটিই প্রত্যাশা করেন রায়াকে নিয়ে। কিন্তু দুরন্ত রায়া এখন পুরোদস্তুর অভিনেত্রী হওয়ার চেষ্টা করছেন।

অভিনয় জগতে পা রাখাটা পছন্দ করেনি রায়ার পরিবার। রায়া বলেন, আমার পরিবার বেশ রক্ষণশীল। সেকারণে অভিনয় জগৎ পরিবারের পছন্দ নয়। তবে এখন মোটামুটি সবাই মেনে নিয়েছেন। শুধু বাবাকে এখনো রাজি করাতে পারিনি। আশা করছি ভালো কাজ করতে পারলে তিনি অবশ্যই রাজি হবেন।

অভিনয়ে প্রথম পদার্পণ কিভাবে জানতে চাইলে রায়া জানান, এনামুল খানের পরিচালনায় 'নির্জন নিবাস' নাটকের মাধ্যমে অভিনয়ে আসেন তিনি। এরপর কয়েকটি নাটক, শর্টফিল্ম ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ২০১৮ সালকে ক্যারিয়ারের উত্থানের বছর হিসেবে নিয়েছেন তিনি। এ বছরে কিছু ভালো মানের কাজ করে দর্শকের হৃদয়ে স্থান করতে চান রায়া।

অভিনয়ে পা রাখার পর এখনো কোনো খারাপ পরিস্থিতির শিকার হতে হয়নি রায়াকে। তিনি বলেন, নারীরা যেটা করে সেটাতে অনেক বাধা আসে। অনেক কিন্তু যে ভালো সে সব সেক্টরে ভালো। আমাকে এখনো কোনো খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter