হলিউডে নতুন উপাধি পেলেন রামচরণ

 বিনোদন ডেস্ক 
০২ মার্চ ২০২৩, ০৯:২০ এএম  |  অনলাইন সংস্করণ

যুক্তরাষ্ট্রে রীতিমতো ঝড় তুলেছে ‘আরআরআর’। ‘গোল্ডেন গ্লোব’ ও ‘ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ড’ জয় করে অস্কারের মঞ্চেও মনোনয়ন অর্জন করেছে সিনেমাটির গান ‘নাটু নাটু’।

অস্কারের বাকি আর মাত্র সপ্তাহ দুয়েক। ইতোমধ্যেই হলিউডে পৌঁছে গেছেন রামচরণ। সেখানে একাধিক অনুষ্ঠানেও দেখা গেছে তাকে। আপাতত সিনেমার প্রচারে ব্যস্ত তিনি। এর মাঝেই এক অনুষ্ঠানে গিয়ে নতুন উপাধিতে ভূষিত হলেন অভিনেতা।

‘আরআরআর’ তারকাকে ‘ভারতের ব্র্যাড পিট’ বলে অভিহিত করলেন সেই অনুষ্ঠানের সঞ্চালক। সঞ্চালকের দেওয়া নাম শুনে অভিভূত রামচরণ নিজেও। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল সেই ভিডিও।

‘গুড মর্নিং আমেরিকা’র পরে কেটিএলএ এন্টারটে এন্টারটেনমেন্টের নমেন্টের মর্নিং শোয়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাম চরণ। ‘আরআরআর’ তারকাকে সেই শোয়ে স্বাগত জানানোর সময় ‘ভারতের ব্র্যাড পিট’ বলে অভিহিত করেন সঞ্চালক।

স্বাভাবিকভাবেই, সম্বোধন শুনে আপ্লুত রাম চরণ। সঞ্চালক তাকে প্রশ্ন করেন, ‘এ উপাধি পেয়ে খুশি হয়েছেন তো?’ হাসিমুখে অভিনেতার উত্তর, ‘এই সম্বোধন শুনে কে না খুশি হবে!’

১৩ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে অস্কার অনুষ্ঠান। সেরা মৌলিক গানের বিভাগে মনোনীত ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি। শুধু তাই নয়, অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে পারফরম করতে চলেছেন দুই শিল্পী রাহুল সিপলিগঞ্জ ও কালাভৈরব।

এদিকে মঞ্চে গানের তালে কি পা মেলাতে দেখা যাবে রামচরণকে? কৌতূহলী অনুরাগীরা।

রামচরণ জানিয়েছেন, যে কোনো মঞ্চেই ‘নাটু নাটু’ গানে পারফরম করতে প্রস্তুত তারা। অস্কারের মঞ্চে যদি অনুরোধ আসে এবং সুযোগ থাকে, তা হলে দর্শকের জন্য গানের তালে পা মেলাতে আপত্তি নেই তাদের।

তিনি বলেন, ‘আমি তো শুধু অতিথি হিসাবে অস্কারে যেতে চেয়েছিলাম, এখন একজন মনোনীত শিল্পী হিসাবে যাচ্ছি। এটিই আমার কাছে সবচেয়ে বড় পাওনা।’

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন