‘জাতীয় চলচ্চিত্র পুরস্কারের আসরে পারফর্মের বিষয়ে কিছুই জানি না’

  বিনোদন ডেস্ক ০৫ জুলাই ২০১৮, ১৭:২৭ | অনলাইন সংস্করণ

বাপ্পি চৌধুরি
বাপ্পি চৌধুরি। ফাইল ছবি

আগামী ৮ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬’ প্রদানের ৪২তম আসর। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিত থেকে বিজয়ীদের হাতে সম্মাননা তুলে দেয়া হবে।

এবারের পুরস্কার তুলে দেয়ার আসরে পারফর্ম করবেন নতুন পুরনো মিলে ঢাকাই চলচ্চিত্রের একঝাঁক তারকাশিল্পী।

যাদের মধ্যে রয়েছেন রিয়াজ-অপু বিশ্বাস, জায়েদ খান-সাহারা, আমিন খান-পপি, ইমন-তমা মির্জা ও সাইমন সাদিক-সিমলা। মাসুম বাবুল ও ইভান শাহরিয়ার সোহাগের নৃত্য পরিচালনায় পারফর্ম করবেন তারা।

তবে এবারের অনুষ্ঠানে অনেক নায়ক নায়িকাদেরই পারফর্মের বিষয়ে কিছু জানানো হয়নি। ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানেরও কোনো পারফর্ম থাকছে না চলচ্চিত্র পুরস্কারের এ আসরে।

অন্যদিকে বর্তমান সময়ে ঢাকাই ছবির শীর্ষ তালিকায় থাকা দুই নায়ক বাপ্পি চৌধুরী ও আরিফিন শুভকেও দেখা যাবে না পারফর্ম করতে।

এর আগে আসরের ৪১তম আসরে পারফর্ম করেছিলেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এবার তিনি নেই। কেন নেই? জানতে চাইলে এ নায়ক বলেন, এবারের আসরে পারফর্মের বিষয়টি আমাকে জানানো হয়নি। জানালে অবশ্যই পারফর্ম করতাম।

তিনি বলেন, এটি বাংলাদেশের চলচ্চিত্রের সবচেয়ে বড় ও সম্মানজনক পুরস্কারের আসর। এখানে পারফর্ম করা অবশ্যই সম্মানের। আমাকে নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। পরে গণমাধ্যমের বরাতে জানতে পেরেছি পারফর্মের বিষয়টি।

বাপ্পি চৌধুরী আরও বলেন, বিষয়টি অবশ্যই কোনো কমিটির মাধ্যমে সিলেক্ট করা হয়েছে। তারা হয়তো আমাদের প্রয়োজন মনে করেনি। তাই জানায়নি। তবে যারা পারফর্ম করছেন তাদের শুভ কামনা। আমি এখন আমার নতুন ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি।

অন্যদিকে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমকে জানিয়েছেন ‘শুভর কোনো খবর জানি না। একদিনও শিল্পী সমিতিতে আসেনি। কারও সঙ্গে কোনো যোগাযোগও নেই। শুভও এই অনুষ্ঠানে কোনোদিন পারফর্ম করেনি। বাপ্পির বিষয়টাও একই ধরনের।

আপনি নাকি শিল্পী সমিতিতে যান না, তাদের সঙ্গে কোনো যোগাযোগ করেন না এমন প্রশ্ন বাপ্পিকে করলে উত্তরে তিনি বলেন, এফডিসিতে কাজ ছাড়া তেমন যাওয়া হয় না। তবে এফডিসিকেন্দ্রিক কোনো অনুষ্ঠান হলে ঠিকই যাওয়া হয়। জায়েদ খানের সঙ্গেও তো আমার যোগাযোগ রয়েছে। আমি তো বাংলাদেশেই আছি। এফডিসির আশপাশেই শুটিং করছি। গত সপ্তাহেও আমি এফডিসিতে গিয়েছিলাম।

বাপ্পি এই মুহূর্তে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’র শুটিং করছেন। ছবিটির এখন তৃতীয় লটের শুটিং চলছে। এতে বাপ্পির নায়িকা হিসেবে রয়েছেন অপু বিশ্বাস।

অন্যদিকে কিছুদিন আগে যুগল পরিচালক ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’ ছবির শুটিং শেষ করেছেন। বর্তমানে ছবিটির ডাবিংয়ের কাজ চলছে।

এতে তার নায়িকা হিসেবে রয়েছেন নবাগত অধরা খান। ছবিটি বছরের শেষের দিকে মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×