গাড়ি আটকে নায়িকা সায়ন্তিকাকে মারধরের চেষ্টা, নায়ক গ্রেফতার (ভিডিও)

  বিনোদন ডেস্ক ০৭ জুলাই ২০১৮, ১৬:৪৭ | অনলাইন সংস্করণ

গাড়ি আটকে নায়িকা সায়ন্তিকাকে মারধরের চেষ্টা, নায়ক গ্রেফতার
গাড়ি আটকে নায়িকা সায়ন্তিকাকে মারধরের চেষ্টা, নায়ক গ্রেফতার। ছবি: ইন্টারনেট

টালিউডের জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি আটকে তাকে মারধরের চেষ্টার অভিযোগে নায়ক জয় মুখোপাধ্যায়কে গ্রেফতার করা হয়েছে। খবর আনন্দবাজারের

শুক্রবার সন্ধ্যায় টালিগঞ্জ থানায় সায়ন্তিকার অভিযোগ দায়ের পর রাতেই জয়কে গ্রেফতার করে পুলিশ। জয়ের বিরুদ্ধে ভারতীয় আইনের ২৭৯ (বেপরোয়া গাড়ি চালানো), ৩৪১ (অন্যায়ভাবে আটকানো) ও ৩২৩ (মারধর) ধারায় মামলা হয়েছে। ৭ জুলাই তাকে আলিপুর আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে খবর, দুজনের সম্পর্কের টানাপড়েন থেকেই এই ঘটনার সূত্রপাত। সায়ন্তিকা পুলিশকে জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। ইদানীং জয়ের নানা আচরণ ও ব্যবহারে সেই প্রেমে ফাটল ধরে। তারপর থেকেই নানাভাবে জয় তাকে উত্ত্যক্ত করছিলেন বলে অভিযোগ সায়ন্তিকার। শুক্রবার দুপুরে দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভিনিউয়ে হঠাৎ সায়ন্তিকার গাড়ির সামনে খুব জোরে ব্রেক করে তার গতিরোধ করেন জয়।

অভিযোগ, গাড়ি আটকে তার ভেতর থেকে সায়ন্তিকাকে টেনে বের করার চেষ্টা করেন। গাড়ির ভেতরে ছিলেন সায়ন্তিকার সহকারী। তিনি সায়ন্তিকাকে বাঁচাতে গেলে তার সঙ্গেও হাতাহাতি করেন জয়। সায়ন্তিকার গায়েও হাত তোলার চেষ্টা করেন জয়। ভরদুপুরে সাদার্ন অ্যাভিনিউয়ের রাস্তায় এমন দৃশ্য থমকে দিয়েছিল পথচারীদের।

পরে স্থানীয়রা এগিয়ে এলে গাড়ি নিয়ে সেখান থেকে বেরিয়ে যান সায়ন্তিকা। পরে বিকালেই টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন নায়িকা।

ক্যারিয়ারের দৌড়ে জয়কে অনেকটাই পেছনে ফেলে এগিয়ে রয়েছেন সায়ন্তিকা। বেশকিছু মূল ধারার ছবি ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’, ‘আমি যে কে তোমার’ ছাড়াও সম্প্রতি ‘উমা’-তেও নজর কেড়েছেন টালিগঞ্জের নায়িকা সায়ন্তিকা। তার ক্যারিয়ার গ্রাফ গত দুই বছর ধরেই বেশ ঊর্ধমুখী।

অন্যদিকে ২০১৭-এ ‘আমি যে কে তোমার’ ছবির পর টেলিভিশন বা বড় পর্দা কোথাও জয়ের তেমন নজরকাড়া উপস্থিতি নেই।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter