বলিউড নায়িকার অকপট স্বীকারোক্তি!

  অনলাইন ডেস্ক ১১ জুলাই ২০১৮, ১৭:০৩ | অনলাইন সংস্করণ

বলিউড নায়িকার অকপট স্বীকারোক্তি!
মল্লিকা শেরাওয়াত। ছবি: ইন্টারনেট

২০০৩ সালে মুক্তি পাওয়া ‘খোয়াইশ’ ছবিতে হিরোকে এক ডজনেরও বেশি চুমু খেয়েই যেন বিখ্যাত হয়ে গিয়েছিলেন তিনি। তবে তিনি বলিউডে প্রতিষ্ঠা পান ২০০৪ সালের ‘মার্ডার’ ছবির সূত্রে। মঙ্গলবার নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট শেয়ার করে অকপট স্বীকারোক্তি দিলেন তিনি। খবর এবেলার

বলিউডে পা দেয়ার সময় নিজেকে মল্লিকা শেরাওয়াত বলে পরিচয় দিলেও, পরবর্তীকালে জানা যায় যে তার আসল নাম রিমা লাম্বা। অভিনয়ে ক্যারিয়ার তৈরি করতে চাইলেও, বাড়ির প্রভূত অপত্তি ছিল। তাই বাধ্য হয়ে বাড়ি থেকে পালিয়ে যান তিনি।

যদিও তার আগে একটি ছবিতে ছোট এক চরিত্রে দেখা গিয়েছিল সদা বিতর্কের কেন্দ্রে থাকা এই নায়িকাকে।

নবাগত ইমরান হাশমি ও অস্মিত প্যাটেলের সঙ্গে অভিনয় করে আর পেছনে তাকাতে হয়নি মল্লিকাকে। কিন্তু বিতর্ক তার পেছন ছাড়েনি কখনও। সে প্রথম ছবির চুমুর কল্যাণেই হোক বা তার ব্যক্তিগত জীবন।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি নির্ভয়া কাণ্ডের রায় নিয়ে মুখ খুলেছেন মল্লিকা। আর তা বলতে গিয়েই তার বক্তব্যে উঠে আসে ‘উইমেন এম্পাওয়ারমেন্ট’-এর কথা। বলেছেন নিজের জীবনযুদ্ধের কথাও।

হরিয়ানার হিসার জেলার একটি ছোট্ট গ্রামের মেয়ে মল্লিকা। কীভাবে তার পারিবারিক ও পারিপার্শ্বিক প্রতিবন্ধকতা কাটিয়ে হয়ে উঠেছেন ইন্টারন্যাশনাল সেলিব্রিটি- একটি টুইটেও সেই কথা তুলে ধরেন বলিউডের 'জলেবি বাই' খ্যাত এই নায়িকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter