২০ বছর পরে সালমানকে চমকে দিলেন নায়িকা!

  অনলাইন ডেস্ক ১১ জুলাই ২০১৮, ১৭:১৬ | অনলাইন সংস্করণ

২০ বছর পরে সালমানকে চমকে দিলেন নায়িকা!
সালমানের সঙ্গে রম্ভা। ছবি: ইউটিউব থেকে

১৯৯৭ সালে ‘জুড়য়া’য় বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের সঙ্গে অভিনয় করেছিলেন রম্ভা। পরে ১৯৯৮ সালে ‘বন্ধন’ ছবিতে জুটি বেঁধেছিলেন তারা। এরপর একসঙ্গে আর দেখা মেলেনি তাদের। খবর এবেলার

সালমান খান এখনও স্বমহিমায় বিরাজ করছেন বলিউডপাড়ায়। ‘জুড়য়া’য় অভিনয় করা আরেক নায়িকা কারিশমা কাপুর অভিনয় জগৎ থেকে খানিক দূরে থাকলেও, লাইমলাইটে রয়েছেন। সেদিক থেকে বলতে গেলে বলিউড থেকে যেন একেবারে বিদায় নিয়েছেন রম্ভা।

আর তার সঙ্গেই হঠাৎ দেখা হয়ে গেল ভাইজানের। স্বাভাবিকভাবেই বেজায় খুশি হন দুই তারকাই। এবং সেই সংক্রান্ত বেশ কয়েকটি ছবিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন রম্ভা।

ভারতীয় সংবাদ মাধ্যমের এক প্রতিবেদন অনুযায়ী, সালমান খান ও বেশ কয়েকজন বলি তারকা ‘দাবাং-২’ করছেন বর্তমানে। এবং এই মুহূর্তে তারা রয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। আর সেখানেই সালমান খানের সঙ্গে দেখা করতে আসেন রম্ভা।

স্বামী ইন্দ্রকুমার পাঠমন্থন ও মেয়ে লানিয়াকে সঙ্গে নিয়েই রম্ভা গিয়েছিলেন সালমানের সঙ্গে দেখা করতে।

প্রসঙ্গত, ‘জুড়য়ার’পরে ‘বন্ধন’ ছবিতেই জুটি বেঁধেছিলেন সালমান ও রম্ভা। এরপর একসঙ্গে আর দেখা যায়নি এ জুটিকে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.