বলিউড অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হার্দিক পাণ্ডে!

  যুগান্তর রিপোর্ট ১২ জুলাই ২০১৮, ১২:০৫ | অনলাইন সংস্করণ

ঈশা গুপ্ত ও হার্দিক পান্ডে।
ঈশা গুপ্ত ও হার্দিক পান্ডে।

বলিউড ও ভারতীয় ক্রিকেট; জগত দুটি হলেও দুজগতের বাসিন্দাদের যোগসূত্রের রসায়ন চলছে বহুযুগ ধরেই। লাইট, ক্যামেরা ও অ্যাকশনের সঙ্গে উইকেট, বাউন্ডারির সম্পর্ক গভীর ও রোমান্সে ভরপুর।

একসময়ের টেস্ট অধিনায়ক মনসুর আলি খান পতৌদি ও বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুর, অধিনায়ক আজহারউদ্দিন ও অভিনেত্রী সংগীতা বিজলানি, স্পিন স্টার হরভজন সিং ও অভিনেত্রী গীতা বর্ষা এবং সর্বশেষে বিরাট কোহলি ও আনুশকা শর্মা জুটির প্রেমময় গল্প এখনও ভক্তদের মুখে মুখে।

ঠিক সেই পথে এগোচ্ছেন ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পাণ্ডে। বলিউড অভিনেত্রী ঈশা গুপ্তার সঙ্গে গোপনে প্রেম করছেন তিনি।

তবে আর গোপন থাকেনি তাদের এ অভিসার। দুজনের এক বন্ধু এবার নিশ্চিত করলেন চুটিয়ে প্রেম করছেন ঈশা ও হার্দিক। অভিনেত্রী এশার বন্ধু এক ভারতীয় সংবাদ সংস্থাকে জানান, খুব ছোট ছোট জিনিসেই নাকি খুশি হন ঈশা। আর হার্দিক সেভাবেই জয় করতে চাইছেন নিজের ড্রিমগার্লের মন। ইনস্টাগ্রামে শুধু কয়েকটি কিউট ইমোজিতেই নাকি খুশি হয়ে যান হার্দিকের ঈশা।

এ দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠার ইতিহাস জানতে চাইলে ওই বন্ধুটি জানান, একটা অনুষ্ঠানে ঈষার সঙ্গে হার্দিকের প্রথম পরিচয় হয়। সে অনুষ্ঠানে আলাপে মশগুল হন দুজন। সেখানেই হয় তাদের ফোন নম্বর বিনিময়। তার পর থেকেই চলছে এ রোমান্সের কাহিনি।

ঈশার বন্ধুটি পাপারাজ্জিদের কাছে ফাঁস করেন আরও কিছু তথ্য। ভক্তদের চোখ এড়িয়ে বাড়ির মধ্যে পরস্পরের সঙ্গে ‘কোয়ালিটি টাইম’ কাটিয়ে যাচ্ছেন এ রোমান্টিক জুটি।

কিন্তু এ বিষয়ে হার্দিক বা ঈশা কেউ সংবাদমাধ্যমে মুখ খোলেননি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.