ঋতুপর্ণার পরকীয়ার তথ্য ফাঁস!

  যুগান্তর ডেস্ক ১৫ জুলাই ২০১৮, ১১:১৪ | অনলাইন সংস্করণ

ঋতুপর্ণা সেনগুপ্ত
ছবি- সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের আরও একটি পরকীয়ার তথ্য ফাঁস হয়েছে।! তবে সেটি বাস্তবে নয় ছবিতে। আর এই ছবিতেই ফের একবার বোল্ড দৃশ্য অভিনয় করা নিয়ে আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

সুচিত্রা ভট্টাচার্যের কাহিনি অবলম্বনে তৈরি পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ছবি ‘গহীন হৃদয়’। ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দেবশঙ্কর হালদার; এখানে তার চরিত্রের নাম ভাস্কর।

গহীন হৃদয়ে উঠে আসবে ফের একবার সম্পর্কের টানাপড়েন। উঠে আসবে আরও এক পরকীয়ার গল্প। ‘গহীন হৃদয়’ মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই।

ছবিতে ‘সোহিনী’র চরিত্রে দেখা যাবে ঋতুপর্ণাকে। আর সোহিনীর ছোটবেলার বন্ধু অনুপমের চরিত্রে দেখা যাবে কৌশিক সেনকে।

সম্প্রতি ইংরাজি দৈনিকের এক প্রশ্নে ঋতুপর্ণা বলেন, এ ধরনের দৃশ্যে আমি স্বচ্ছন্দ, আমার সহঅভিনেতা কৌশিক সেনের সঙ্গে আমার বোঝাপড়াও বেশ ভালো। এই পুরো বিষয়টিই এক্কেবারে ছবির বা অভিনয়ের অঙ্গ। চিত্রনাট্যের প্রয়োজনেই আমি এ ধরনের দৃশ্যে অভিনয় করতে রাজি।

অভিনেত্রী বলেন, এ ধরনের দৃশ্যে অভিনয় করা ও দৃশ্যটি ফুটিয়ে তোলাও আমার কাছে চ্যালেঞ্জের। এটি আমার কাছে কাজেরই অঙ্গ। পেশাদারি অভিনেত্রী হিসেবে আমরা ছবির চরিত্র হয়ে উঠি।

সিনেমায় কৌশিক সেনের সঙ্গেই একটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যাবে ঋতুপর্ণাকে (সোহিনীর)। আর এখানে সোহিনীর স্বামীর চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদারকে। যার হঠাৎ ব্রেন টিউমার ধরা পড়বে। ‘গহীন হৃদয়’ মুক্তি পাচ্ছে আগামী ২০ জুলাই।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter