বেঙ্গলি বিউটি নিয়ে যা বললেন টয়া

  বিনোদন ডেস্ক ১৬ জুলাই ২০১৮, ২১:৫১ | অনলাইন সংস্করণ

বেঙ্গলি বিউটি নিয়ে যা বললেন টয়া
ছবি: সংগৃহীত

আগামী ২০ জুলাই বড় পর্দায় অভিষেক হচ্ছে টয়ার। বিষয়টি যেমন উত্তেজনা কাজ করছে তেমনি নার্ভানেসও কাজ করছে বলে জানালেন এ অভিনেত্রী। তবে প্রথম সব কিছুই একটু অন্যরকম হয় টয়ার বেলায় তেমনি হচ্ছে। বেঙ্গলি বিউটি একটা স্বপ্নের প্রজেক্ট তার। এ ছবির মাধ্যমেই চিত্রনায়িকা হবেন তিনি। সম্প্রতি ছবিটির নানা বিষয়ে কথা বলেছেন এ মডেল ও অভিনেত্রী। জানালেন ছবিটির শুটিং কালীন নানা অভিজ্ঞতা।

সেখানে সিনেমাটিতে কাজ করার অভিজ্ঞতার কথা জানিয়ে টয়া বলেন, ছবিটি নির্দিষ্ট একটি সময়ের গল্প নিয়ে নির্মিত। যেখানে ১৯৭০ থেকে ১৯৭৫ সালের সময়ের একটি গল্প দেখা যাবে। সিনেমাটির জন্য আমি পাঁচ মাস অনেক কষ্ট করেছি। এর মধ্যে চার মাস ধরে শুটিংয়ের প্রস্তুতি নিতে হয়েছে। বাকি এক মাস শুটিং করেছি।

টয়া আরও বলেন, ছবিটির গল্প নিয়ে যখন আমাকে আমাকে প্রস্তাব দেয় হয় তখনই গল্পটি আমার কাছে অন্যরকম মনে হয়। কারণ এর গল্পে নানা প্রতিকূলতার মাঝে প্রেমকে উপজীব্য করে এগিয়ে নেয়া হয়েছে। যে সময়টা আমাদের বাংলাদেশের ইতিহাসের গুরুত্বপূর্ণ একটা সময়। আমাদের ইতিহাসের অনেক কিছুই বদলেছে সে সময়ে। এ সময়টাই ধরা হয়েছে এতে। এ সময়ের মানুষ হয়েও আমরা সে সময়ে ফিরে গিয়েছিলাম। নির্মাণ ও গল্পের উপস্থাপনা দারুণ। অন্যদিকে ছবিটিতে দর্শকদের বিনোদনের সব কিছুই রয়েছে।

ছবিটি বারবার মুক্তির তারিখ কেন পেছানো হয়েছে জানতে চাইলে এ অভিনেত্রী বলেন, এটি আমার প্রথম ছবি। আমিও চেয়েছি ছবিটি যেন দ্রুত মুক্তি পায়। কিন্তু এটা তো ঐতিহাসিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত। ঐতিহাসিক অনেক ব্যাপারই এতে রয়েছে। এমনটি আমাদের সেনাবাহিনীর কিছু ব্যাপারও রয়েছে। তাই সেন্সরে বেশ কয়েবার ছবিটি প্রদর্শিত হয়েছে। যেন কোনো বিষয় বিতর্কিত না হয়। সেন্সরে ছবিটি আটকেও দিয়েছিল। অবশেষে আপিলও করতে হয়েছে ছবিটির জন্য। অবশেষে সেন্সর পেয়েছে। এখন তো মুক্তির তারিখও চূড়ান্ত। সব ঠিক আশা করি এবার মুক্তি পাবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×