টিভির আগেই নাটক ইউটিউবে প্রকাশ (ভিডিও)

  বিনোদন ডেস্ক ২৯ জুলাই ২০১৮, ২২:০৪ | অনলাইন সংস্করণ

টিভির আগেই নাটক ইউটিউবে প্রকাশ (ভিডিও)

ইউটিউবে এখন বেশ জনপ্রিয়তা পেয়েছে টিভিতে সম্প্রচার হওয়া পুরনো নাটকগুলো। টিভি পর্দায় কোনো নাটক প্রচারের পরপরই দর্শকরা এখন নিয়মিত নজর রাখেন ইউটিউবের দিকে- কখন সেটি প্রকাশ পাবে। যেখানে তারা নাটকটি উপভোগ করবেন বিজ্ঞাপন বিরতি ছাড়াই।

দর্শকদের সেই আগ্রহের কথা ভেবে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি এবার নতুন কিছু করলো। টিভিতে সম্প্রচারের আগেই ইউটিউবের মাধ্যমে ওয়ার্ল্ড প্রিমিয়ার করলো একটি বিশেষ নাটক। নাটকটির নাম ‘আকাশ হতে চাই’। এসকে সাহেদ আলী পাপ্পুর প্রযোজনায় মাহফুজ ইসলামের চিত্রনাট্যে বিশেষ এই নাটকটি নির্মাণ করেছেন হান্নান শাহ।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। তার বিপরীতে আছেন লামিয়া মিমো ও সাদিকা স্বর্ণা। ২৮ জুলাই রাতে বিশেষ এই নাটকটি উন্মুক্ত করা হলো সিএমভি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে।

নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, প্রেমিক- প্রেমিকাদের ক্ষেত্রে একজন মানুষ কখনো একসঙ্গে দুইজনকে ভালোবাসতে পারে না। আর বাসলেও সেখানে কখনও সুখ-শান্তি থাকে না। প্রেমের বিচারে ভালোবাসা হতে হয় নিখাদ বিশ্বাসের। প্রেমের এমন ত্রিভুজ সমীকরণ উঠে এসেছে অপূর্ব, লামিয়া মিমো ও সাদিকা স্বর্ণার মাধ্যমে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter