শুধু ফেসবুকে নয়, স্লোগানে স্লোগানে রাজপথেও তারকারা

  যুগান্তর রিপোর্ট ০২ আগস্ট ২০১৮, ২০:২১ | অনলাইন সংস্করণ

আন্দোলনে বিনোদন জগতের তারকারা
আন্দোলনে বিনোদন জগতের তারকারা।ছবি-যুগান্তর

চলছে শিক্ষার্থীদের আন্দোলন। তবে এ আন্দোলন কোনো ব্যক্তি বা সরকারের বিরুদ্ধে না। সিস্টেমের বিরুদ্ধে। গত রোববার থেকে এ আন্দোলন শুরু হয়।

রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব নামে দুই শিক্ষার্থী জাবালে নূর পরিবহনের বাসচাপায় নিহত হন। এরপরই নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করছে শিক্ষার্থীরা।

ছাত্রদের এমন আন্দোলনে প্রথমে ফেসবুকে সমর্থনের কথা জানিয়েছেন শোবিজের তারকারা। কিন্তু চতুর্থ দিন থেকে ছাত্রদের সঙ্গে রাজপথেও নামেন তারকারা। পঞ্চম দিনেও শুটিং রেখে রাজপথে দেখা গেল তারকাদের। স্লোগানে স্লোগানে মুখর করল তারাও।

বৃষ্টিতে ভিজে রাস্তায় আন্দোলনে সংহতি প্রকাশের জন্য উত্তরা হাউস বিল্ডিং চৌরাস্তায় দাঁড়ান শিল্পী, কলাকুশলীরা। তাদের মধ্যে ছিলেন অভিনেতা লুৎফর রহমান জর্জ, অভিনেত্রী মনিরা মিঠু, অর্ষা, নির্মাতা সাগর জাহান, চয়নিকা চৌধুরীসহ অনেকেই। তারা বৃহস্পতিবার সকাল থেকেই আছেন উত্তরার রাস্তায়, অংশ নিচ্ছেন আন্দোলনে।

অভিনেত্রী মনিরা মিঠু বলেন, ‘আমি আছি আমাদের রক্তাক্ত বাচ্চাদের পাশে রাজপথে।’

এদিকে বুধবার শুটিং বন্ধ রেখে উত্তরায় আন্দোলন করতে দেখা যায় পরিচালক সকাল আহমেদ, অভিনয়শিল্পী জাকিয়া বারী মম, নাদিয়া আহমেদ, নওশীন, অর্ষা, তৌসিফকে। শাহবাগে মানববন্ধনে অংশ নিতে দেখা যায় অভিনয়শিল্পী জ্যোতিকা জ্যোতি, নওশাবাকে।

আন্দোলনে শোবিজের তারকারা

এছাড়াও বৃহস্পতিবার শোবিজের অনেক তারকাদের শাহবাগেও দেখা গেছে।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter