শিক্ষার্থীরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়েছে আমরা ব্যর্থ হয়েছি: শাকিব

  যুগান্তর রিপোর্ট ০২ আগস্ট ২০১৮, ২০:৩৮ | অনলাইন সংস্করণ

শাকিব খান
শাকিব খান। ফাইল ছবি

বৃহস্পতিবার সকাল ১১টায় ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে পুরান ঢাকা যাচ্ছিলেন চিত্রনায়ক শাকিব খান। এ সময় মতিঝিল শাপলা চত্বরে আন্দোলনরত শিক্ষার্থীদের দেখে গাড়ি থামান। এরপর শিক্ষার্থীরা শাকিব খানকে দেখে হইহুল্লোড় করে ছুটে আসেন।

গাড়ি থামিয়ে শাকিব খান তার গাড়ির জানালা খুলে দিলে সঙ্গে সঙ্গে শিক্ষার্থীরা ছুটে আসেন। এ সময় আন্দোলনে যোগ দেয়ার জন্য তাকে আহ্বান জানান শিক্ষার্থীরা। কিন্তু শুটিং থাকায় যোগ দিতে পারেননি শাকিব। তবে তাৎক্ষণিকভাবে শাকিব খান শিক্ষার্থীদের এই শান্তিপূর্ণ ও যৌক্তিক আন্দোলনে তার সমর্থনের কথা জানান।

বেশ কিছুক্ষণ ধরে শাকিব খান গাড়িতে বসে শিক্ষার্থীদের সঙ্গে কথাও বলেন।

এ সময় শাকিব বলেন, খুবই ভালো লাগছিল দেখে যে বৃষ্টির মধ্যে ভিজে তারা শান্তিপূর্ণভাবে যৌক্তিক দাবি আদায়ের জন্য আন্দোলন করছে। শুটিংয়ের কস্টিউম পরা না থাকলে আমি শিক্ষার্থীদের সঙ্গে রাস্তায় নেমে যেতাম।

শাকিব খান মনে করেন, র‍্যাডিসন হোটেলের সামনে দুই শিক্ষার্থীর মৃত্যু একটি পরিকল্পিত হত্যাকাণ্ড! কারণ, ফিটনেসবিহীন গাড়ি, প্রশিক্ষণহীন চালক প্রতিদিনই এভাবে আমাদের ভাইবোনদের জীবন কেড়ে নিচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই। আজকে যে কোমলমতি শিক্ষার্থীরা দাবি আদায়ে রাস্তায় আন্দোলন করছে, সেটা আমাদের বড়দের করার কথা ছিল। কিন্তু শিক্ষার্থীরা আমাদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে আমরা ব্যর্থ হয়েছি।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter