বলিউডে অভিনয় করবেন হিরো আলম

  যুগান্তর রিপোর্ট ০৮ আগস্ট ২০১৮, ১৯:২৬ | অনলাইন সংস্করণ

হিরো আলম
হিরো আলম। ফাইল ছবি

সংবাদটি শুনে প্রথমেই অনেকে হেসে উড়িয়ে দেবেন। কিন্তু না, আসলেই সত্যি! বলিউডে অভিষেক হতে যাচ্ছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের। প্রভাত কুমার পরিচালিত বিজু দ্য হিরো নামের চলচ্চিত্রে অভিনয় করবেন বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় আলোচিত তরুণ হিরো আলম।

বুধবার দুপুরে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয়। আগামী ডিসেম্বর থেকে ছবির পুরো চিত্রায় হবে ভারতের রাঁচি শহরে। ছবিটি ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তিকালের।

এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করছিলেন। 'মার ছক্কা' নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ আসে। প্রথমবারের মতো বড় পর্দায় দেখা মেলে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে।

ভারত থেকে মোবাইলে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে চলচ্চিত্রটির পরিচালক প্রভাত কুমার বলেন, ' ছবিটিতে তিনি 'মূক' চরিত্রে অভিনয় করবেন। পুরো ছবিটার গল্প আবর্তিত হবে তাঁকে ঘিরে। এই ছবিতে একজন বলিউড অভিনেত্রীও অভিনয় করবেন।

হিরো আলমকে নেয়ার প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা এমন একটি ছবি নির্মাণ করতে যাচ্ছি যেখানে হিরো আলমের মতোই হালকা-পাতলা ধরনের একজন অভিনেতা দরকার। অতঃপর আমরা তাঁর খোঁজ পাই সোশ্যাল মিডিয়ায়। এরপর ভারতের বেশ কয়েকটি পত্রিকাতেও তাঁর সম্পর্কে প্রতিবেদন দেখি। আমরা যে চরিত্র খুঁজছিলাম মনে হচ্ছিল এটা তিনি করতে পারবেন।'

এ প্রসঙ্গে জানতে চাইলে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, 'আমি খুবই আনন্দিত। ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। ঢাকায় এসে বড় অনুষ্ঠান করে সবাইকে জানাব।'

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter