এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

  বিনোদন ডেস্ক ১৫ আগস্ট ২০১৮, ১৭:১৩ | অনলাইন সংস্করণ

এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা
এফডিসিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

এফডিসি প্রাঙ্গণে পালিত হচ্ছে ‌জাতীয় শোক দিবস। এ উপলক্ষে এফডিসি প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এফসিডিসর কর্মকর্তাকর্মচারীরা। পাশাপাশি মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

বুধবার ১১টায় এফডিসিতে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় এফডিসি কর্তৃপক্ষ। এসময় উপস্থিত ছিলেন এফডিসির ব্যবস্থাপনা পরিচালক মো. আমির হোসেন।

আরও উপস্থিত ছিলেন এফডিসির পরিচালক (প্রশাসন ও অর্থ) লক্ষণ চন্দ্র দেবনাথ, কারিগরি ও প্রকাশকের পরিচালক মো. আইয়ুব আলী, অতিরিক্ত পরিচালক অর্থ শহিদুল ইসলাম, উৎপাদন বিভাগের অতিরিক্ত পরিচালক মোঃ রেজাউল হক এবং এফডিসির বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর সময় জাতির জনকের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন ও দোয়া প্রার্থনা করা হয়।

এ সময় আমির হোসেন বলেন, ‌জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের চলে যাওয়ার দিন আজ। আজকের দিনে ঘাতকরা নির্মমভাবে বাংলাদেশের স্বাধীনতার এ নক্ষত্রকে স্বপরিবারে হত্যা করে।

তাই আজ বাঙালির শোকের দিন জাতীয় শোক দিবস। বঙ্গবন্ধুর জন্যই আজ আমরা স্বাধীন দেশে বসবাস করতে পারছি। মৃত্যুর আগ পর্যন্ত তিনি দেশের জন্য কাজ করে গেছেন।

শান্তির এই অগ্রদূতের মৃত্যুদিনে গভীরভাবে শোক প্রকাশ করছি ও তার আত্মার শান্তি কামনা করছি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.