ঈদে ১০ পর্বের ধারাবাহিক ‘চাইনিজ প্রেমকুমার’

  যুগান্তর রিপোর্ট ১৫ আগস্ট ২০১৮, ২১:৫২ | অনলাইন সংস্করণ

ধারাবাহিক নাটক ‘চাইনিজ প্রেমকুমার’
ধারাবাহিক নাটক ‘চাইনিজ প্রেমকুমার’ নাটকের একটি দৃশ্য। ছবি-যুগান্তর

চেয়ারম্যান মোবারক। অত্যন্ত বদরাগী একজন মানুষ। তার ব্যবহারে এলাকার মানুষ অতিষ্ঠ। তারপরেও ভোটের সময় এলে কিভাবে যেন বিপুল ভোটের ব্যবধানে তিনিই নির্বাচিত হন।

এদিকে চেয়ারম্যান মোবারকের ছেলে সিরাজ দৌলা। সিরাজ দৌলাকে পড়াশুনার জন্য চায়না পাঠিয়েছেন মোবারক। কিন্তু হঠাৎ করে মোবারকের মাথায় চেপে বসে ছেলেকে বিয়ে করাবেন। কি আর করা তড়িঘড়ি করে সিরাজকে চায়না থেকে ফিরতে বলে বাবা। এরমধ্যে ছেলের জন্য নিজের পছন্দ করা পাত্রিও রেডি করেন।

এর মধ্যেই ঘটে অঘটন। সিরাজ চায়না থেকে ‘চায়না’ নামের একটি মেয়েকে সঙ্গে নিয়ে বাড়িতে হাজির। শুরু হয় বিভিন্ন অঘটন। এই নিয়ে বাড়ি ও এলাকায় শুরু হয় ব্যাপক তোলপাড়।

এ রকম একটি কমেডি গল্প নিয়ে তৈরি হয়েছে ১০পর্বের ধারাবাহিক ‘চাইনিজ প্রেমকুমার’।

ঈদুল আজহা উপলক্ষে অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় নাটকটি দেখবেন শুধুমাত্র এটিএন বাংলার পর্দায় প্রতিদিন সকাল সাড়ে ৯টায়।

শুটিংয়ের ফাঁকে পরিচালকের সঙ্গে অভিনেতারা।

নাটকটিতে অভিনয় করেছেন- ইমন, পিয়া বিপাশা, শামিমা নাজনিন, সোহেল খান, টুটুল চৌধুরী, মাজনুন মিজান, মারজুক রাসেল, জামাল রাজা, সুজাত শিমুল, তারিক স্বপন, ইকবাল, আসিফ নজরুল, মিয়া ফারুক, উত্তম কুমার, আজহার উদ্দিন, শিমা, সাজিন, প্রমি, মনীষা ও পিযুষ সেন প্রমূখ।

এছাড়া এ নাটকের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মাহবুব শাহীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter