যুক্তরাষ্ট্রে সাকিব কন্যার প্রথম স্কুল

  বিনোদন ডেস্ক ১৭ আগস্ট ২০১৮, ১৯:৩৬ | অনলাইন সংস্করণ

যুক্তরাষ্ট্রে সাকিব কন্যার প্রথম স্কুল, ছবি সংগৃহীত।
যুক্তরাষ্ট্রে সাকিব কন্যার প্রথম স্কুল, ছবি সংগৃহীত।

বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের প্রথম সন্তান আলাইনা হাসান অব্রির। দেখতে দেখতে ছোট্ট অব্রির বয়স ২ বছর ৯ মাস। শুরু হয়েছে তার শিক্ষা জীবন। যুক্তরাষ্ট্রের একটি প্রি-স্কুলে ভর্তি করা হয়েছে সাকিব-শিশিরের কন্যাকে।

বৃহস্পতিবার ছিল অব্রির স্কুলের প্রথম দিন। শুধু অব্রি নয় এটি সাকিব-শিশিরের জীবনেরও একটি স্মরণীয় মুহূর্ত। প্রি-স্কুলে অব্রির প্রথম দিনের এই ভালোলাগার অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করে নিতেও ভুললেন না শিশির। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে অব্রির প্রথম দিনের স্কুলের ছবি পোস্ট করেন তিনি।

ছবির ক্যাপশনে লেখেন, ‘স্কুলের প্রথম দিন #আমার মেয়ে #দ্রুত বড় হচ্ছে #মাশাআল্লাহ #প্রিস্কুলার।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে অবশ্য অব্রির নানান সময়ের ছবি দেখা যায় প্রায়ই। শিশির তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে অব্রির ছবি পোস্ট করেন। মেয়ের খেলা, মেয়ের সঙ্গে মায়ের খুনসুটি, বাবার সঙ্গে গল্প করা, ছবি আঁকা এমন অনেক মুহূর্তের ছবি ও ভিডিও দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

বাবা সাকিব পবিত্র হজ পালন করার জন্য আছে সৌদি আরবে। মা শিশির ছিলেন অব্রির সঙ্গেই। স্কুলের প্রথম দিনটি হেসে-খেলে আর ঘুরে বেড়িয়েই কাটিয়েছে অব্রি।

বিয়ের বয়স প্রায় ছয়। ২০১২ সালের ডিসেম্বরের ১২ তারিখে অনেকটা ঘরোয়াভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশির। সুখের সংসারে কন্য আলাইনা হাসান অব্রির জন্ম ২০১৫ সালের ৯ নভেম্বর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter