অপরাধীর নেশা না কাটতেই আবার এলেন আরমান আলিফ (ভিডিও)

  যুগান্তর ডেস্ক    ১৮ আগস্ট ২০১৮, ১৪:৪৭ | অনলাইন সংস্করণ

তরুন শিল্পী আরমান আলিফ
তরুন শিল্পী আরমান আলিফ

এক গানেই হিট হয়েছেন আরমান আলিফ। গানের নাম ‘অপরাধী’। ‘অপরাধী’র পর এবার নতুন গান নিয়ে ঈদে হাজির হচ্ছেন এই তরুণ শিল্পী। গানের শিরোনাম ‘নেশা’।

বরাবরের মতো নিজের কণ্ঠে গাওয়া নেশা গানটিরও গীতিকার, সুরকার আরমান আলিফ নিজেই।

সবকিছু ঠিকঠাক থাকলে এবারের ঈদে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গানটি। গানটি নিয়ে ইতিমধ্যে ইউটিউবে প্রচারে নেমেছেন তারা।

আরমান আলিফের ‘অপরাধী’ গানটি শোনেননি এমন শ্রোতা পাওয়া দুস্কর। এ পযর্ন্ত অনলাইন জগতের সবচেয়ে বেশি ভিউ হওয়া বাংলা গান এটি। ইউটিউবে গানটি ভিউ হয়েছে ১৩ কোটিরও বেশি। যা এখনো চলছে।

‘অপরাধী’ গানের গল্পকে নিয়ে নির্মিত হয়েছে চলচ্চিত্র। গানটিকে হিন্দি ভাষায়ও রিমেক করা হয়েছে। গানটি নিজের মতো করে গেয়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছে অনেকেই।

নতুন গান ‘নেশা’ প্রসঙ্গে আরমান আলিফ বলেন, এই গানের কথা ও সুরে নতুনত্ব রয়েছে। আশা করছি এবারের ঈদে ‘নেশা’ গানটি সঙ্গীতপ্রেমীদের বাড়তি আনন্দ জোগাবে।

‘অপরাধী’ গানটি প্রসঙ্গে জানতে চাইলে আরমান আলিফ বলেন, গানটি যে এমনভাবে সাড়া ফেলবে, একদমই ভাবিনি। ফেসবুক, ইউটিউবে সবার কমেন্ট, প্রশংসা ও অনুপ্রেরণায় আমি মুগ্ধ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter