প্রিয়াংকাকে পেয়ে নিজেকে বিশ্বের অন্যতম ভাগ্যবান বলছেন নিক

  যুগান্তর ডেস্ক    ১৮ আগস্ট ২০১৮, ১৯:৫৫ | অনলাইন সংস্করণ

প্রিয়াংকাকে পেয়ে নিজেকে বিশ্বের অন্যতম ভাগ্যবান বলছেন নিক
নিকের ইনস্টাগ্রাম থেকে নেয়া ভাইরাল হয়ে পড়া সেই ছবিটি

এই মুহূর্তে ভারতের সামাজিকমাধ্যমে যে ছবিগুলো বেশি ভাইরাল হচ্ছে সেগুলো হলো - নিক-প্রিয়াংকার আশীর্বাদ অনুষ্ঠানের ছবি। কি ফেসবুক, কি টুইটার আর ইনস্টাগ্রাম সবখানেই চলছে প্রিয়াংকা ও নিকের রাজত্ব। আর এ বলিউড অভিনেত্রীর ভক্ত অনুরাগীরাও হুমড়ি খেয়ে সেসব ছবি লাইক শেয়ার করে যাচ্ছেন।

আজ শনিবার সম্পন্ন হওয়া বি-টাউনের এই হাইপ্রোফাইল আশীর্বাদ অনুষ্ঠানের পুরোহিত থেকে জানা গেছে, পাঞ্জাবী রীতিনীতি মেনে নিজেদের রোকা (আশীর্বাদ) অনুষ্ঠান সম্পন্ন করেছেন প্রিয়াংকা-নিক। পুরোহিতের সে কথার সত্যতাও মিলেছে ব্যাপক হারে ভাইরাল হয়ে পড়া ছবিগুলোতেও। সেখানে দেখা গেছে দেশিগার্লের পাশে দেশীয় পোশাকে দাঁড়িয়ে বিদেশি নিক।

এসব ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করে যাচ্ছেন বরকনে নিজেরাই। অনুষ্ঠানের সব ছবি বিভিন্ন ফ্যানপেজে শেয়ার করেই ক্ষান্ত থাকেননি প্রিয়াংকা। শেয়ার করলেন এ দিনের অনুষ্ঠানে তার এবং নিকের এক রোম্যান্টিক মুহূর্তকেও। সে ছবির ক্যাপশনে প্রিয়াংকা লিখেছেন, আমার হৃদয় এবং মন জিতে নিয়েছে ও (নিক)। আর তার ঠিক নীচে এসেই কমেন্ট করেছেন নিক জোনাস। তিনি একটু মজা করেই উত্তর দিলেন - বাহ! ওই লোকটি তাহলে বিশ্বের অন্যতম ভাগ্যবান।

এদিকে নিক জোনাসও কম যান নি। প্রিয়াংকা ও তার সেই অন্তরঙ্গ মুহূর্তের ছবিটি নিক শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তবে একটু অন্যভাবে। ক্যাপশনে হবু স্ত্রী প্রিয়াংকাকে দিয়েছেন নতুন পরিচয় ‘ফিউচার মিসেস জোনাস’। আর ভারতীয় রাষ্ট্রীয় ভাষায় লিখেছেন মুম্বাই।

ঘটনাপ্রবাহ : প্রিয়াংকা চোপড়ার বিয়ে

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.