শাহানা কাজীর ‘শরতের সেই জ্যোৎস্না’ [ভিডিও]

  যুগান্তর ডেস্ক ২৫ আগস্ট ২০১৮, ১৮:৩৪ | অনলাইন সংস্করণ

শাহানা কাজীর ‘শরতের সেই জ্যোৎস্না’ [ভিডিও]
বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী। ছবি: কণ্ঠশিল্পীর ফেসবুক থেকে নেয়া

ঈদকে কেন্দ্র করে প্রতিবছরই সঙ্গীতশিল্পীরা নতুন নতুন গান ও মিউজিক ভিডিও নিয়ে হাজির হন। এরই ধারাবাহিকতায় ভক্তদের ঈদের আনন্দে খানিকটা বাড়তি মাত্রা যোগ করলেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী।

ঈদুল আজহাকে কেন্দ্র করে শাহানা কাজী তার ইউটিউব চ্যানেলে ‘শরতের সেই জ্যোৎস্না’ শিরোনামে একটি গানের ভিডিও প্রকাশ করেন। ঈদের আগের দিন ২১ আগস্ট ভিডিওটি প্রকাশ করেন তিনি।

শাহানা কাজী বলেন, ‘ঈদ মানেই আনন্দ। আর এই আনন্দ দূর থেকে আমার শ্রোতা-দর্শকদের সঙ্গে ভাগাভাগি করতেই ভিডিওটি প্রকাশ করা। আশা করি, দর্শক-শ্রোতারা গানটি দেখবেন, পছন্দ করবেন এবং বেশি বেশি শেয়ার করবেন।’

গত ঈদুল ফিতরেও শাহানা কাজী তার ইউটিউব চ্যানেলে ‘আমি সেই দিন’ শীর্ষক গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেন।

আন্তর্জাতিক পর্যায়ে সুপরিচিত কণ্ঠশিল্পী শাহানা কাজী ইতিমধ্যে বলিউডের অনেক প্রখ্যাত সঙ্গীতশিল্পীদের সঙ্গে এক মঞ্চে গান পরিবেশন করে দর্শকদের মুগ্ধ করেছেন। আতিফ আসলামের সঙ্গে তিনি তিনটি কনসার্ট করেছেন।

এছাড়াও নেহা কাক্কার, সুনিধি চৌহান, সোনু নিগম, কুমার শানু, অলকা ইয়াগনিক ও আয়ুষ্মান খোরানার সঙ্গে অনেক কনসার্টে একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতা দর্শকদের মাতিয়েছেন শাহানা কাজী।

তিনিই প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত গায়িকা যিনি টরন্টোর প্রায় ২০ হাজার শ্রোতা-দর্শক ধারণক্ষমতাসম্পন্ন কনসার্ট ভেন্যু এয়ার কানাডা সেন্টারেও লাইভ পারফর্ম করেন যেখানে শুধুমাত্র বিশ্বের শীর্ষ স্থানীয় তারকারা পারফর্ম করে থাকেন।

২০১৫ সালে কানাডা থেকে প্রকাশিত হয় শাহানা কাজীর ‘ভালোবাসার কথা’ শীর্ষক একক গানের অ্যালবাম। ইতিমধ্যে তিনি লাখ লাখ দর্শক-শ্রোতাদের মনজয় করে নিয়েছেন। বর্তমানে তার ভেরিফায়েড ফেসবুক পেজে ফলোয়ারের সংখ্যা ২৩ লাখ ছাড়িয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter