‘এবার গৌরি বোরকা পরে বাইরে বের হবেন’

  যুগান্তর রিপোর্ট ২৬ আগস্ট ২০১৮, ১১:৫০ | অনলাইন সংস্করণ

‘এবার গৌরি বোরকা পরে বাইরে বের হবেন’
ছবি- যুগান্তর

ভিন্নধর্মী হওয়া সত্ত্বেও একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন বলিউডের কিং খান ও গৌরি। পরে কেউ কারো ধর্মও পরিবর্তন করেননি।

সেই সময় থেকে শাহরুখের সঙ্গে বিয়ের ব্যাপারে গৌরির পরিবারে ছিল এক ধরনের দ্বন্দ্ব, যার প্রতিফলন ঘটেছিল তাদের বিয়ের রিসিপশনেই।

সম্প্রতি ফরিদা জালালের এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন শাহরুখ খান।

সাক্ষাতকারে গৌরীর বাড়ির সদস্যদের সেই আলোচনা নিয়ে কথা বলতে গিয়ে হেসে ফেলেন শাহরুখ খান; এবং মজা করেই বলেন, এবার থেকে গৌরিকে ‘বোরকা’ পরে বাইরে বের হতে হবে। নামও ফেলতে হবে পাল্টে। এবার থেকে গৌরি খানের নাম আয়েশা হবে বলেও জানান শাহরুখ।

তিনি বলেন, এসব শুনে গৌরির বাড়ির লোক কার্যত অবাক হয়ে যান এবং রাগে ফুসতে শুরু করেন। কিন্তু তার মজা করার ফল যে এমন হতে পারে, তা কল্পনাও করতে পারেননি বলে জানান শাহরুখ।

শাহরুখ বলেন, বিয়ের পর রিসিপশনের সময় তিনি দেখেন, গৌরির বাড়ির প্রত্যেকে হাজির। তারা নিজেদের মধ্যে পাঞ্জাবিতে কথা বলছেন। শুধু তাই নয়, বিয়ের পর শাহরুখ কি গৌরির ধর্ম পরিবর্তন করে দিয়েছেন, নাম পাল্টে দিয়েছেন, এমন সব আলোচনায় যেন তারা বিভোর ছিলেন সেই সময়।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected].com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter