ইরফান ‘বিরল রোগে আক্রান্ত’ হওয়ায় অবাক হইনি: দীপিকা

  বিনোদন ডেস্ক ০২ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪২ | অনলাইন সংস্করণ

ইরফান ‘বিরল রোগে আক্রান্ত’ হওয়ায় অবাক হয়নি: দীপিকা
ইরফান খান ও দীপিকা পাডুকোন। ছবি: সংগৃহীত

বলিউড ও হলিউডের সফল অভিনেতা ইরফান খানের অসুস্থতা নিয়ে বিরূপ মন্তব্য করলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। ইরফান ‘বিরল রোগে আক্রান্ত’ হওয়ায় দীপিকা নাকি আবাক হননি।

ইরফান নিজেই টুইট করে ভক্তদের তার অসুস্থতার কথা জানিয়েছিলেন। মরণ রোগের পথ থেকে ফিরিয়ে আনার জন্য ভক্তরা সেদিন থেকে তার আরোগ্য কামনা করছেন। বলিউডের বহু অভিনেতাও ইরফান যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন তার জন্য প্রার্থনা করছেন। সহযোগিতায় এগিয়ে এসেছেন বলিউড বাদশা শাহরুখ খানসহ অনেকে।

ইরফানের এই অসুস্থতা যে তাদের কাছে অপ্রত্যাশিত তা-ও জানিয়েছেন। কিন্তু দীপিকা পাডুকোন জানান, ইরফানের এই রোগের খবর তাকে মোটেই অবাক করেনি।

‘পিকু’ (২০১৫) ছবিতে দীপিকা ও ইরফান খানের রসায়ন পছন্দ করেছিলেন দর্শকরা। আবারও বিশাল ভরদ্বাজের একটি ছবিতে একসঙ্গে কাজ করার কথা ছিল এই জুটির। কিন্তু তার মাঝেই বাধা হয়ে দাঁড়িয়েছিল ইরফানের অসুস্থতা।

অন্যদিকে একই সময়েই দীপিকাও কাঁধের ব্যথায় ভুগছিলেন। পরিচালক জানিয়ে দিয়েছিলেন দু’জন সম্পূর্ণভাবে সুস্থ হলেই ছবির কাজ শুরু হবে। কিন্তু এত কিছুর পরেও ইরফানের ‘বিরল অসুখ’-এর খবর একটুও অবাক করেনি দীপিকাকে!

ভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, ‘অভিনেতা ছাড়াও ইরফানকে মানুষ হিসেবে আমি খুব পছন্দ করি। আমি বলব না যে, আমি এই খবর আশা করছিলাম। কিন্তু তার সঙ্গে এই খবর আমায় অবাকও করেনি।’

কিন্তু কেন এমন মন্তব্য করেছিলেন দীপিকা? এমন প্রশ্নে নায়িকার জবাব ছিল, ‘অতীতে আমি এমন অনেক কঠিন অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছি। আর সেই অভিজ্ঞতাই আমাকে শিখিয়েছে, জীবন খুব ভঙ্গুর। যে কোনো সময়ে যে কোনো মানুষের সঙ্গে যা কিছু হতে পারে। আমায় এখন কোনো কিছু সেভাবে শঙ্কিত করে না। আমি ওর (ইরফান) দ্রুত আরোগ্য কামনা করি। ’ সূত্র: এবেলা

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter