গান গেয়ে মামলার জালে কুমার শানু

  লাইফস্টাইল ডেস্ক ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৫ | অনলাইন সংস্করণ

কুমার শানু, ছবি সংগৃহীত।
কুমার শানু, ছবি সংগৃহীত।

গান গেয়ে কোটি ভক্তের হৃদয় জয় করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানু। তবে এবার গান গেয়ে বিপাকে পড়েছেন এই সংগীতশিল্পী। কারণ তার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের উত্তর প্রদেশের মুজাফফরপুরের একটি অনুষ্ঠানে গান গাইতে গিয়েছিলেন কুমার শানু। স্থানীয় একটি স্কুল মাঠে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। ‘আশিকি’ সিনেমার ‘ধীরে ধীরে’, ‘পরদেশ’ সিনেমার ‘মেরি মেহবুবা’, ‘দিলওয়ালে’ সিনেমার ‘কিতনা হাসিন চেহারা’-এর মতো জনপ্রিয় গান গেয়ে অনুষ্ঠান জমিয়ে দিয়েছিলেন তিনি।

দর্শকরাও মশগুল ছিলেন তার গানে। যার কারণে সময়ের দিকে খেয়ালই ছিল না আয়োজকদের। কিন্তু রাত ১০টার পর লাউড স্পিকার ব্যবহার করে চলতে থাকে অনুষ্ঠান। ফলে বিরক্ত হন আশেপাশের বাসিন্দারা। আর তারপরই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তারা।

সংবাদ সংস্থা এএনআই-কে পুলিশ জানিয়েছে, রাত দশটার পর লাউড স্পিকার ব্যবহার করায় আয়োজকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তবে অন্য একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আয়োজকদের পাশাপাশি কুমার শানুর বিরুদ্ধেও এফআইআর দায়ের করা হয়েছে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter