২২ বছর পর ঢাকায় আসলেন বেদের মেয়ে জোসনা

  যুগান্তর ডেস্ক    ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২১:১১ | অনলাইন সংস্করণ

২২ বছর পর ঢাকায় আসলেন বেদের মেয়ে জোসনা

২২ বছর আগে ঢাকা ছেড়েছিলেন। দীর্ঘ সময় দেশের বাইরে থাকার পর এক আমন্ত্রণে ঢাকায় এসেছেন অঞ্জু ঘোষ।

তার অভিনীত ঢালিউডে অন্যতম ব্যবসা সফল ছবি ‘বেদের মেয়ে জোসনা’। ১৯৮৯ সালে ছবিটি প্রথমে বাংলাদেশ পরে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছিল। দর্শকদের ভিড়ে উপচে পড়েছিল দুই বাংলার সিনেমা হলগুলো।

বেদের মেয়ে জোসনা ছবিতে অঞ্জু ঘোষ এবং ইলিয়াস কাঞ্চন অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটি পশ্চিমবঙ্গেও পুনর্নির্মাণ করে মুক্তি দেয়া হয়।

নানা বিষয়ে অভিমান করে তিনি বাংলাদেশি ছবির জগত থেকে সরে গিয়েছিলেন বলে মনে করা হয়। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির আমন্ত্রণে এবার তিনি ঢাকায় এসেছেন। সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান বলেন, প্রায় ২২ বছর পর শিল্পী সমিতির আমন্ত্রণে অঞ্জু ঘোষ ঢাকায় এসেছেন। এক আত্মীয়ের বাড়িতে উঠেছেন। আমি এরমধ্যে তার সঙ্গে দেখা করে এসেছি। আমি মনে করি ঢাকাই চলচ্চিত্রে এখনও তাঁর মতো গুণী অভিনেত্রীর প্রয়োজন আছে। সেই ভাবনা থেকেই তাকে ঢাকায় আসার আমন্ত্রণ জানাই। তিনি আমাদের ডাকে এসেছেন, এটা অনেক বড় সুখের বিষয়।

আগামী ৯ সেপ্টেম্বর অঞ্জু ঘোষ এফডিসিতে যাবেন। সেখানে শিল্পী সমিতির পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেয়া হবে। সরাসরি কথা বলবেন উপস্থিত সাংবাদিকদের সঙ্গে। এরপর ১০ সেপ্টেম্বর তিনি আবারও কলকাতায় ফিরে যাবেন।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter