২৯ বছর পর জোছনার উপর প্রতিশোধ নিলেন রাজকুমার সেলিম

  যুগান্তর ডেস্ক    ০৯ সেপ্টেম্বর ২০১৮, ১৮:০৪ | অনলাইন সংস্করণ

২৯ বছর পর জোছনার উপর প্রতিশোধ নিলেন রাজকুমার সেলিম
অঞ্জু ঘোষ‌কে সম্মাননা দি‌চ্ছেন জ‌া‌য়েদ খান, কাঞ্চন ও মিশা। ছবিঃ যুগান্তর

২৯ বছর আগে জোছনা সেলিমকে ফাঁকি দিয়েছিল। অপেক্ষায় রেখেছিল প্রতাপশালী বাদশাহ'র আদরের দুলালকে।

আজ তার প্রতিশোধ নিলেন রাজকুমার সেলিম।

অপূর্ব রূপবতী বেদের মেয়ে জোছনার জন্য পরিবার, সিংহাসন, আভিজাত্য ত্যাগ করে কারাবরণ করেছিলেন রাজকুমার সেলিম।

যা ছিল ১৯৮৯ সালে মুক্তি পাওয়া সুপার ডুপার হিট 'বেদের মেয়ে জোছনা' ছবির এই গল্প৷ ছবিতে বহুবার রাজকুমার ছুটে গেছেন জোছনার টানে। জোছনাও আসি আসি বলে ফাঁকি দিয়েছিল।

কিন্তু বাস্তবের গল্পটা পালটে দিলেন রাজকুমার চরিত্রের ইলিয়াস কাঞ্চন। ২৯ বছর আগে জোছনার জন্য অপেক্ষার মধুর প্রতিশোধ নিলেন তিনি৷ তার অপেক্ষায় বসিয়ে রাখলেন 'প্রিয়তমা' জোছনাকে। তবে ফাঁকি দেননি।

আজ রোববার (৯ সেপ্টেম্বর) এফডিসিতে আসেন জোছনাখ্যাত এক সময়ের জনপ্রিয় চিত্রনয়িকা অঞ্জু ঘোষ। ২৩ বছর পর তার সঙ্গে দেখা করার সময় নির্ধারিত ছিল ইলিয়াস কাঞ্চনের৷ তিনি এলেন। তবে ইচ্ছে করেই দেরি করে এলেন।

দেরি প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন সহাস্যে বলেন, 'বেদের মেয়ে জোছনা' ছবিতে আমিই তো জোছনার অপেক্ষা করতাম। সে তখন আমাকে ফাঁকি দিত। আমি তো অনেক অপেক্ষাই করেছি তার। আজ ইচ্ছে করেই আমার জন্য তাকে অপেক্ষা করিয়েছি৷ তবে ফাঁকি দেইনি।'

দীর্ঘ ২৩ বছর পর দেখা হবার পর দুজনই বেশ আবেগপ্রবন হয়ে পড়েন৷ অনেক স্মৃতিচারণ করেন তারা। সাংবাদিকদের প্রশ্ন-উত্তর পর্বে মেতে উঠেন মধুর আড্ডায়।

এসময় এ বিখ্যাত জুটির সঙ্গে ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও নায়ক জায়েদ খান ও শক্তিমান অভিনেতা মিশা সওদাগর।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter