ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন জান্নাতুল ফেরদৌস পিয়া

  যুগান্তর রিপোর্ট ১১ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৪ | অনলাইন সংস্করণ

ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন জান্নাতুল ফেরদৌস পিয়া

জাপানের বিখ্যাত মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও সাবেক মিস বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস পিয়া।

এ উপলক্ষে ১০ সেপ্টেম্বর রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চুক্তিপত্রে স্বাক্ষর করেন এসিআই মোটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস ও জান্নাতুল ফেরদৌস পিয়া।

অনুষ্ঠানে পিয়া বলেন, ইয়ামাহার সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত খুশী। এসিআই দেশের একটি বিখ্যাত প্রতিষ্ঠান। আমি উদগ্রীব হয়ে আছি ইয়ামাহার সঙ্গে কাজ করার জন্য।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার তাসকিন আহমেদ ইয়ামাহা মোটরসাইকেলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ইতোমধ্যে নিযুক্ত রয়েছেন। এ চুক্তির অধীনে জনপ্রিয় এ মডেল ও অভিনেত্রী তাসকিন আহমেদের সঙ্গে ইয়ামাহার বিভিন্ন বিজ্ঞাপন ও প্রমোশনাল কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

এসিআই মোটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস বলেন, আমরা জান্নাতুল ফেরদৌস পিয়াকে ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত করতে পেরে অত্যন্ত আনন্দিত। আমরা আশা করি তিনি ইয়ামাহার কার্যক্রমকে আরও আকর্ষণীয় করবে। আমাদের ক্রেতারা অনুপ্রাণিত হবেন। অনুষ্ঠানে এসিআই লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

এসিআই মোটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের একমাত্র পরিবেশক। দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান এসিআই লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে এসিআই মোটরস ২০০৭ সালে যাত্রা শুরু করে। বর্তমানে সারা দেশে এর ৪১টিরও বেশি থ্রিএস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter