অরিন্দম শীলের বালিঘরের জয়া...

  যুগান্তর ডেস্ক    ২০ জানুয়ারি ২০১৮, ১৭:১০ | অনলাইন সংস্করণ

নওশাবা আহমেদ

কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল নির্মাণ করছেন ছবি ‘বালিঘর’। আর এতে নায়ক হিসেবে থাকছেন আরিফিন শুভ। সঙ্গে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা। কয়েক দিন ধরেই গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হচ্ছে। এরই মাঝে জানা গেল বাংলাদেশের আরেক অভিনেত্রী কাজী নওশাবা আহমেদও থাকছেন এ ছবিটিতে। শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয়েছিল সংবাদ সম্মেলনের। আর সেখানেই জানা গেল অভিনেত্রী হিসেবে নওশাবার নামসহ অন্যদের নাম। এছাড়া আয়োজিত সংবাদ সম্মেলনে ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে বলে উল্লেখ করে ঢাকার বেঙ্গল ক্রিয়েশনস ও কলকাতার নাথিং বিয়ন্ড সিনেমার মধ্যে আনুষ্ঠানিক একটি চুক্তিও স্বাক্ষরিত হয়েছে।

অরিন্দম শীলের ছবিতে অভিনয় প্রসঙ্গে নওশাবা বলেন, এটা আমার জন্য অবশ্যই সৌভাগ্যের। তার মতো বড় নির্মাতার সঙ্গে কাজ করতে সব অভিনয়শিল্পীরই আগ্রহ থাকে। বন্ধুত্বের গল্প বলবে ছবিটি। চেষ্টা করব এখানে যে চরিত্রটিতে আমি অভিনয় করব সেটি যেন ভালোভাবে তুলে ধরতে পারি।

ছবিটিতে জয়া চরিত্রে অভিনয় করবেন নওশাবা। চরিত্রটি প্রসঙ্গে তিনি বলেন, বালিঘরে আমি জয়া চরিত্রে অভিনয় করছি। এর বেশি এখনই কিছু বলা যাবে না। এখানে যারা কাজ করছেন তাদের মধ্যে চলচ্চিত্রে আমি সবচেয়ে নবীন। তাই কিছুটা টেনশনও লাগছে। তবে আশা করি, চরিত্রটি আমি ভালোভাবেই ফুটিয়ে তুলতে পারব।

পশ্চিমবঙ্গের কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে ‘বালিঘর’ নির্মিত হবে বালিঘর। এতে অভিনয়শিল্পী হিসেবে আরও রয়েছেন কালকাতার আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি, ও অনির্বাণ ভট্টাচার্য। ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন ভারতের বিক্রম ঘোষ ও বাংলাদেশের চিরকুট। চিত্রগ্রাহক হিসেবে থাকবেন ভারতের সৌমিক হালদার। বাংলাদেশ এবং ভারতের সরকারি অনুমোদন সাপেক্ষে আগামী এপ্রিল নাগাদ শুটিং শুরু হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter