প্রযোজকের সঙ্গে মাহির ‘পবিত্র ভালোবাসা’

  যুগান্তর ডেস্ক ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৯ | অনলাইন সংস্করণ

পবিত্র ভালবাসা ছবির শুটিংয়ে মাহির সঙ্গে ছবিটির প্রযোজক রোকন উদ্দিন
পবিত্র ভালবাসা ছবির শুটিংয়ে মাহির সঙ্গে ছবিটির প্রযোজক রোকন উদ্দিন

খুব শিগগিরই মুক্তি পাচ্ছে মাহিয়া মাহি অভিনীত নতুন চলচ্চিত্র ‘পবিত্র ভালোবাসা’। ছবিটির প্রযোজক রোকন উদ্দিনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন মাহি।

ছবিটির পরিচালক এ কে সোহেল বলেন, আমরা মৌলিক গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছি। দর্শক তামিল ছবির কপি দেখতে দেখতে ক্লান্ত, এমন সময় আমাদের এই ছবিটি আশা করি দর্শক পছন্দ করবে।

তিনি বলেন, আমরা ছবিটি মুক্তির জন্য সব ধরনের প্রস্তুতি নিয়েছি। এরই মধ্যে ছবিটির মুক্তির জন্য প্রযোজক সমিতিতে নিবন্ধন করেছি। আগামী ৫ অক্টোবর ছবিটির মুক্তি দেয়া হবে।

এর আগে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে গত ৩ জুন ‘পবিত্র ভালোবাসা’ ছবির দুই মিনিট ৩৫ সেকেন্ডের টিজার প্রকাশ করা হয়। টিজারের শুরুতেই নায়ক ফেরদৌস ও মৌসুমীকে তরবারি হাতে অ্যাকশন লুকে দেখা যায়। এরই মধ্যে নায়িকা মাহি প্রবেশ করে, সঙ্গে ছবির নবাগত নায়ক রোকন উদ্দিনের মুখে কবিতা ‘সীমার মাঝে অসীম তুমি, দৃষ্টিতে কি মিষ্টি’।

বোঝা যায়, রোকন তার প্রেমে পড়েছে। আবৃত্তি শুনে মাহি বিরক্ত হয়। তারপর মাহির ভাইয়ের চরিত্রে অভিনেতা ফেরদৌস বাধা দেয় মাহি ও রোকনের প্রেমে। তারপর হিরোর কিছু অ্যাকশন দৃশ্য ও মাহির সঙ্গে রোমান্টিক গানের অংশ। মাহির রোমান্টিক কিছু সংলাপ। ফেরদৌস ও মৌসুমীর কিছু দৃশ্য ও সংলাপ দেখে বোঝা যায়, তাদের মাঝে একসময় প্রেম ছিল।

ছবিতে মাহি ও রোকন দুই ধর্মের মানুষ হওয়ায় তাদের প্রেম মেনে নিতে পারে না ফেরদৌস ও মৌসুমী। শেষে দেখা যায় মাহি ও রোকন দুজনই মৃত্যুবরণ করছে।

ছবিতে মাহি, রোকন উদ্দিন, ফেরদৌস ও মৌসুমী ছাড়াও অভিনয় করেছেন সুচরিতা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াস কোবরা প্রমুখ।

ছবিটি পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন এ কে সোহেল। প্রযোজনা করেছে চাটগাঁ ফিল্ম প্রোডাকশন। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×