জাহান্নামে যেতে প্রস্তুত হও, ফেসবুকে শাহরুখকে কমেন্ট

  যুগান্তর ডেস্ক    ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৬:৩৫ | অনলাইন সংস্করণ

শাহরুখ খানের টুইটার থেকে
শাহরুখ খানের টুইটার থেকে

টুইটার, ফেসবুক ও ইনন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শাহরুখ খান। সেখানে দেখা যাচ্ছে গণেশের মূর্তির সামনে দাঁড়িয়ে প্রার্থনা করছে তার ছোট ছেলে আব্রাম।

ছবিটির ক্যাপশনে শাহরুখ লিখেছেন, গনেশজি আমাদের বাড়িতে এসেছে। ছোট্ট সোনামনি তাকে ডাকছে।

ছবিটি ভাইরাল হবার সঙ্গেসঙ্গে বিতর্কিত হয়ে পড়েন কিং খান। নানা কথার আক্রমণে জর্জরিত হয়ে পড়েন তিনি।

এ ঘটনায় শাহরুখ খানকে তার ধর্মের কথা মনে করিয়ে দিয়ে অনেকে তাকে প্রশ্ন করেন, শাহরুখ! তুমি কি মুসলিম? ছেলেকে দিয়ে এ কাজটি ঠিক হয়নি বলে মন্তব্য করেন অনেকে।

ইসলাম ধর্মের বিশ্বাস ও নিয়মরীতির কথাও শাহরুখকে মনে করিয়ে দেন বেশ কয়েকজন। মুসলমান হয়ে ঘরে সনাতনি ধর্মের দেবতার মূর্তি কেন রেখেছে শাহরুখ সে প্রশ্নও তোলেন।

ফেসবুক ও ইন্সটাগ্রামের পোস্টেও জমা পড়েছে ব্যাপক সমালোচনা ও কটুক্তি।

ইসলামে বাড়িতে এমন মূর্তি রাখার অনুমতি দেয় না জানিয়ে কমেন্ট করেন কেউ কেউ। শাহরুখের এ আচরণকে ক্ষমাহীন বলে কেউ লিখেছেন, ‘ইউ আর রেডি গোয়িং টু জাহান্নম।’

বিষয়টি শাহরুখের ‘পাগলামো’ বলে আখ্যা দিয়ে আজ থেকে আর শাহরুখের ভক্ত হতে থাকতে পারছেন না বলে সোজা জানিয়ে দেয় অনেকে।

ইসলাম ধর্ম অন্য সব ধর্মকে সম্মান করতে বলে কিন্তু উদযাপন করতে নিষেধ করেছে বলে শাহরুখকে মনে করিয়ে দেন কেউ কেউ। কিং খান যেন লজ্জিত হয়ে নিজ ধর্মে ভালোভাবে ফিরে আসে সে কথা ব্যক্ত করেন একজন ফলোয়ার।

প্রসঙ্গত, ধর্মীয় রীতি ও মানা না মানার ব্যাপারে এমন অভিজ্ঞতা শাহরুখের কাছে নতুন নয়, এর আগেও হিন্দুদের নানা অনুষ্ঠানে যোগ দিয়ে তোপের মুখে পড়তে হয়েছে তাকে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×