'তনুশ্রী ড্রাগ নিয়ে অজ্ঞান হয়ে পড়েছিলেন'

  যুগান্তর ডেস্ক    ৩০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৪৬ | অনলাইন সংস্করণ

'তনুশ্রী ড্রাগ নিয়ে অজ্ঞান হয়ে পড়েছিলেন'
তনুশ্রী দত্ত

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত সম্প্রতি পরিচালক নানা পাটেকারসহ অনেকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছেন। তার অভিযোগ নিয়ে বলিউড পাড়ায় তোলপাড় চলছে।

এমন উত্তপ্ততার মধ্যে এবার পাল্টা তনুশ্রীর বিরুদ্ধে অভিযোগ উত্থাপন করেছেন অপর অভিনেত্রী রাখি সবন্ত। শনিবার তিনি এক সংবাদ সম্মেলনে তনুশ্রীর বিরুদ্ধে মাদকাসক্তির অভিযোগ করেন।

‘হর্ন ওকে প্লিজ’ (২০০৯) ছবিতে যে গানটি নিয়ে বিতর্ক সেই গানে পরবর্তীতে তনুশ্রীর বদলে রাখিই নাচেন।

সংবাদমাধ্যমের কাছে রাখির দাবি, শ্যুটিংয়ের সময়ে তনুশ্রী নিজের মেকআপ ভ্যানে গিয়ে ড্রাগ নিচ্ছিলেন। তার পরে আর ভ্যানের দরজা খোলেননি।

রাখি বলেন, ‘নাথানি উতারো’ গানটির জন্য হঠাৎ গণেশ আচার্য আমায় ফোন করে ছবির সেটে ডাকেন। আমি তখন বাড়িতে। নানা পাটেকারও ফোন করে ডাকেন। আমি জানতাম না তখন কী হয়েছে। আমি সেটে গিয়ে জানতে পারি গানটির কিছু অংশের শ্যুটিং হয়ে গিয়েছে। তার পরেই তনুশ্রী প্রায় ৪-৫ ঘণ্টা ধরে নিজেকে ভ্যানিটি ভ্যানে আটকে রেখেছেন।

রাখি সবন্ত জানিয়েছেন, তনুশ্রীর হেয়ার অ্যান্ড মেক আপ আর্টিস্টকে তিনিও চিনতেন। তাকে জিজ্ঞাসা করেই রাখি জানতে পারেন, তনুশ্রী ভ্যানের মধ্যে ড্রাগ নিয়ে অজ্ঞান হয়ে গিয়েছিলেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।

ঘটনাপ্রবাহ : তনুশ্রী-নানা পাটেকর বিতর্ক

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter