ফের মা হচ্ছেন শাহরুখের নায়িকা

 বিনোদন ডেস্ক 
১২ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:২০ পিএম  |  অনলাইন সংস্করণ

হামসাফর, বিন রয়, হাম কাহাঁ কে সচায় তারা, রাজিয়ার মতো বিভিন্ন সিনেমায় অভিনয়ের মাধ্যমে কয়েক মিলিয়ন মানুষের মন জয় করেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা মাহি। শাহরুখ খানের অ্যাকশন-থ্রিলার রাইসের মাধ্যমে ২০১৬ সালে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন, সুতরাং ভারতীয়দের কাছেও তিনি একজন বিশিষ্ট অভিনেত্রী। তিনি গত বছরের অক্টোবরে পাকিস্তানি ব্যবসায়ী সেলিম করিমের সঙ্গে দ্বিতীয়বার সাত পাকে বাঁধা পড়েন। যে ছবিগুলো ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল। তবে এবার মনে হচ্ছে বিয়ের কয়েক মাস পর, মাহিরা তার দ্বিতীয় সন্তানের প্রত্যাশা করছেন। 

আনন্দবাজার অনলাইনে বলা হয়েছে, সেলিমের সঙ্গে বিয়ের আগে ২০০৬ সালে আলি আসকারির সঙ্গে বিয়ে হয় মাহিরার। পরিবারের অমতে আলিকে বিয়ে করেন তিনি। ২৩ বছর বয়সে ২০০৭ সালে আলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাহিরা। বিয়ের দুবছর পর পুত্রসন্তানের জন্ম হয় মাহিরার। নাম আজলান। কিন্তু ২০১৫ সালে আলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মাহিরার। যদিও ছেলে থাকে মাহিরার সঙ্গে। ছেলের বয়স ১৪ বছর। মাহিরার দ্বিতীয় বিয়ের দিন মায়ের সর্বক্ষণের ছায়াসঙ্গী হয়েই দেখা মিলেছিল তার পুত্রের। এবার সেলিমের সন্তানের মা হতে চলেছেন মাহিরা। 

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রের তরফে জানানো হয়েছে, আপাতাত বেশ কয়েকটি বড় কাজের প্রস্তাব ফিরিয়েছেন তিনি। চলতি বছর সেপ্টেম্বর মাস নাগাদ সেলিম-মাহিরার সংসারে আসবে নতুন অতিথি। যদিও এ প্রসঙ্গে এখনই কোনো আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি মাহিরার তরফে।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন