যমজ সন্তানের মা হলেন বলিউড তারকা

  যুগান্তর রিপোর্ট ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৯ | অনলাইন সংস্করণ

অভিনেত্রী লিসা রে, ছবি সংগৃহীত।
অভিনেত্রী লিসা রে, ছবি সংগৃহীত।

প্রাপ্তির হাঁড়ি যেন উপচে পড়েছে। ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী চেয়েছিলেন মা হতে। স্বপ্ন তার সত্যি হয়েছে।যমজ কন্যা সন্তানের মা হলেন ইন্দো-কানাডীয় বলিউড অভিনেত্রী লিসা রে।

খুশির এই খবর নায়িকা নিজে ভাগ করে নিয়েছেন সবার সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, আমার স্ট্রাগলের কথা আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই। আমার ক্যানসারের লড়াইয়ের কথা আপনারা জানেন। যন্ত্রণার দিনে আপনাদের পূর্ণ সমর্থন পেয়েছি। তাই খুশির মুহূর্তও আপনাদের সঙ্গে ভাগ করে নিতে চাই।

তিনি আরো লিখেছেন, আমাদের কাহিনি, আমাদের লড়াই, অন্য যারা এই পরিস্থিতিতে সন্তান চাইছেন, তাদের সাহস দেবে।

২০০৯ সালে লিসা রে জানতে পারেন কর্কট রোগ বাসা বেঁধেছে তার শরীরে। শুরু হয় কেমোথেরাপি। চলতে থাকে নানা ওষুধ। এমন অবস্থায় নায়িকার সাধ জাগে মা ডাক শোনার।

নিজেকে পরিণত নারী হিসাবে পেতে তাই মরিয়া হয়ে ওঠেন লিসা। কিন্তু মা হওয়ার ক্ষমতা তখন তার শরীরে নেই। তাই সেরোগেসির সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। এই পদ্ধতিতে তিনি দুই কন্যার মা হয়েছেন।

২০১২ সালে জ্যাসন ডেহনির সঙ্গে বিয়ের পর থেকেই সন্তানের কথা তাদের মনে হতে শুরু করে। এরপর জুন মাসে জর্জিয়ার তিবিলিসিতে সারোগেসির মাধ্যমে জন্মান লিসার দুই মেয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter