ছেলের বিয়ের শততম দিনে নিজেদের স্মৃতি মনে করলেন গায়ক আসিফের স্ত্রী

 অনলাইন ডেস্ক 
১৪ জানুয়ারি ২০২৩, ১২:৪৪ পিএম  |  অনলাইন সংস্করণ

গত বছরের ৩ অক্টোবর মহাধুমধামে বড় ছেলে শাফকাত আসিফ রণর বিয়ে দিয়েছেন গায়ক আসিফ আকবর ও বেগম সালমা আসিফ দম্পতি। পুত্রবধূর নাম ইসমত শেহরীন ঈশিতা। গতকাল (শুক্রবার) ছিল তাদের ছেলের বিয়ের শততম দিন। এই দিনটিতে নিজেদের বিয়ের শততম দিনের স্মৃতিও মনে করলেন সালমা আসিফ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে সালমা আসিফ একটি পোস্ট দিয়েছেন। সেখানে একজন বন্ধবীকে হ্যাশট্যাগ দিয়ে তিনি লিখেছেন— ‘ক্রিকেট পরিবারের আমি, পছন্দ করে বিয়ে করেছি একজন ক্রিকেটারকে। সময়ের খেলায় স্রষ্টার নির্ধারিত সময়ের টানে এসে ঠেকেছি সাংস্কৃতিক পরিবেশে। তার পরও খেলার মন মানসিকতা থেকে দূরে সরতে পারি না, পারিনি। আমার বিয়ের একশতম (সেঞ্চুরি) দিনটি খুব খেয়াল করে মনে রেখেছিলেন আমার বান্ধবী-ভাবী (রেখা ভাবী)। কৃতজ্ঞ ভাবীর প্রতি, কৃতজ্ঞ #Nasima Moni।’

ছেলে ও ছেলের স্ত্রীকে নিয়ে সালমা আসিফ লিখেন, আজ আমাদের রণ-ঈশিতার বিয়ের একশতম দিন। যদিও সময়ের নির্ধারিত ডেস্টিনিতে ঈশিতা আমাদের সঙ্গে রণ বিদেশে। আল্লাহপাক ইনশাআল্লাহ, আগামী পথ দেখাবেন মঙ্গলময়। অফুরন্ত দোয়া আদর শুভকামনা রইল তোমাদের জন্যে। সবাই দোয়া, স্মরণ রাখবেন ইনশাআল্লাহ। ধন্যবাদ সবাইকে।

উল্লেখ্য, ১৯৬০ সালের ৩ অক্টোবর বিয়ে করেন গায়ক আসিফের বাবা ও মা। বাবা-মায়ের বিয়ের সেই তারিখে নিজে বড় ছেলে রণর বিয়ে দেন আসিফ।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন