১৯ জুন: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১৯ জুন ২০১৯, ০৬:০৯ | অনলাইন সংস্করণ

১৯ জুন: আজকের দিনটি কেমন যাবে?

আজ ১৯ জুন ২০১৯, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

লেখকদের জন্য দিনটি আজ ভালো খবর দিয়ে শুরু হতে পারে। কারও কারও জন্য পুরস্কারপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। বিদেশে ব্যবসারত ব্যবসায়ীরা তাদের ব্যবসার ক্ষেত্র বাড়ানোর সুযোগ পাবেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বিবাহিত জীবনের সমস্যাগুলো সমঝোতার জন্য আজ নিজে থেকেই উদ্যোগ নিতে পারেন। কর্মস্থলে হোক আর ব্যবসা ক্ষেত্রে হোক কারও ওপর কোনো কাজেরই দায়িত্ব অর্পণ করা একদম ঠিক হবে না।

মিথুন : ২১ মে-২০ জুন

প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আজ আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

স্বাভাবিক অবস্থার ভেতর দিয়ে দিনটি কেটে যেতে পারে। ভেবে-চিন্তে সবার সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতে হবে। দূরের যাত্রায় বিপরীত লিঙ্গ সম্পর্কে সচেতন থাকুন। কোনো কোনো ক্ষেত্রে দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কর্মস্থলে দাফতরিক কাজে মনোযোগ দিন। প্রেমিকদের জন্য দিনটি তেমন ভালো নাও যেতে পারে। ঘনিষ্ঠ দুঃসংবাদ পেতে পারেন। যে কোনো বিপদেই প্রতিবেশীর সহায়তা চাইলে তারা আপনার সহায়তায় এগিয়ে আসবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ দিনের শুরু থেকেই কাছের কোনো আত্মীয়ের কারণে আপনার ভেতর আগের কোনো ঘটনা উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। আলাপ-আলোচনার ক্ষেত্রে বেশি কথা না বলাই ভালো।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

দিনের শুরু থেকেই পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধস্তনদের ও অন্যত্র বয়স্কদের বিভিন্ন দিক থেকে সহযোগিতা পেতে পারেন। তবে আর্থিক লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। দূরের যাত্রায় কাউকে সঙ্গে নেয়ার চেষ্টা করুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

নতুনভাবে শুরু করা ব্যবসায়ীদের দেশে ও বিদেশে ব্যবসায়িক যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে। তবে কোনো ধরনের চুক্তি করার আগে চিন্তা-ভাবনা করে তা যাচাই করে নিন। দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে সাবধান থাকুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বৈষয়িক কাজে আজ পরিবারের সব সদস্যই সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। ছাত্রছাত্রীদের জন্য আজ সিদ্ধান্ত নেয়ার দিন। বেছে নিতে পারেন জীবন ক্ষেত্রের প্রতিষ্ঠায় আপনার পড়ালেখার বিষয়টি।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আর্থিক ক্ষেত্রে শুভ যোগ রয়েছে। সাবধানে পদক্ষেপ নিন। সৃজনশীল কাজে প্রিয়জনের সহযোগিতা পাবেন। রাজনৈতিক ঝামেলায় না জড়ানো উত্তম হবে। পারিবারিক ক্ষেত্রে আজ ছোটখাটো কারণে বিরোধ দেখা দিতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বিদেশে আপনার স্কলারশিপ সংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে কর্মক্ষেত্রে কলিগদের আচরণ সম্পর্কে চোখ কান খোলা রাখুন। পারিবারিক কিছু ঝামেলা অবসানের লক্ষণ রয়েছে। প্রিয়জনের সঙ্গে নিয়মিত যোগাযোগ শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আপনাকে সারা দিন সতর্ক থাকতে হবে। বেখেয়ালি হলে প্রতারক চক্রের খপ্পরে পড়তে পারেন। কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। পরিবারের সবাইকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×