১৫ জুলাই: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১৫ জুলাই ২০১৯, ০৯:৩৬ | অনলাইন সংস্করণ

১৫ জুলাই: ইতিহাসে আজকের এই দিনে

আজ ১৫ জুলাই ২০১৯, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কর্মক্ষেত্রে আজ নতুন অতিরিক্ত দায়িত্ব লাভের সম্ভাবনা রয়েছে। শেয়ার ব্যবসায়ীদের আবেগপ্রবণ না হয়ে অতিরিক্ত বিনিয়োগ থেকে নিজেকে বিরত রাখতে হবে। প্রিয়জন ও সন্তানের স্বাস্থ্যের দিকে যথাসম্ভব খেয়াল রাখুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে বৈষয়িক কাজগুলো যথাসম্ভব দ্রুত সেরে নেয়ার চেষ্টা করুন। মানসিক শান্তির জন্য আজ দান-খয়রাতে ও আধ্যাত্মিক কাজে মনোযোগ দিন। দূরের কোনো সুখবর পাবেন।

মিথুন : ২১ মে-২০ জুন

অসাবধানতার কারণে আজ আপনার কর্মস্থলে জটিলতার সৃষ্টি হতে পারে। কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি প্রদানের আগে তা সম্ভব হবে কিনা সে সম্পর্কে জেনে নিন। বিশ্রাম ও বিনোদন শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

নিজের ইচ্ছার বিরুদ্ধে আজ অন্য কারও কথায় নতুন কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। পাওনা পরিশোধে কোনো দ্বিধা করাও উচিত হবে না। আপনার অধীনস্থ কোনো উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নের ক্ষেত্রে বাধাগ্রস্ত হতে পারেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পরিবহন ব্যবসায়ীদের জন্য দিনটি ইতিবাচক হতে পারে। প্রভাবশালীদের সহায়তায় মালিক-শ্রমিক বিরোধ অবসানে অগ্রগতি হতে পারে। পারিবারিক কাজে অবহেলার কারণে দাম্পত্য ক্ষেত্রে জটিলতার সৃষ্টি হতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পুরনো কোনো সমস্যা সমাধান না হওয়ায় কাজকর্মে বাধার সৃষ্টি হতে পারে। আপনার প্রতিদ্বন্দ্বীরাও সক্রিয় থাকতে পারে। কারও ওপর নির্ভর না করে আপনি নিজে সরাসরি ঈপ্সিত লক্ষ্যে পৌঁছার চেষ্টা করলে সুফল পাবেন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অন্যের আগ্রহে উৎসাহিত হয়ে কারও উপকার করতে গেলে অবশ্যই আপনাকে আজ খুব সতর্ক থাকতে হবে। বিষয়টি বিপরীত লিঙ্গের হলে বিব্রতকর অবস্থায়ও পড়তে পারেন। প্রেম, রোমান্স ও বিয়ের আলোচনায় কৌশলী হোন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পারিবারিক কোনো সমস্যা নিরসনে বন্ধুদের পরামর্শে নির্ভর করলে বোকামি হবে। বরঞ্চ ভাইবোনসহ একেবারে কাছের কোনো আত্মীয়ের সহযোগিতা নিলে সুফল পাবেন। আজ আপনার জমা টাকায় হাত পড়তে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দূরের কোনো সুখবর আপনাকে বিভ্রান্ত করতে পারে। ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিন। পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। দূরের যাত্রায় যতটা পারেন না ঘুমানই ভালো। রোমান্স ও বিয়ের যোগ শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ আগের সৃজনশীল কাজের জন্য কোনো সুখবরের সম্ভাবনা রয়েছে। কারও কারও জন্য নতুন কোনো সৃষ্টিশীল লেখার সূত্রপাত হতে পারে। প্রিয়জনকে দেয়া প্রতিশ্রুতি রক্ষায় মনোযোগ দিন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দীর্ঘ অপেক্ষার পর বেকারদের জন্য কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। বিদেশ সংক্রান্ত যোগাযোগও কর্মলাভের সূত্রপাত ঘটতে পারে। চাকরিজীবীদের কেনাকাটায় আজ ব্যয় বৃদ্ধি পেতে পারে। রোমান্স ও বিয়ের যোগ শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

দিনের শুরুতেই সারাদিনের কাজের দিকগুলো নির্ধারণ করে নেয়া ভালো। কর্মস্থলে কাজ সম্পাদনে যথেষ্ট কৌশলের আশ্রয় নিতে হতে পারে। যানবাহন চালনায় ও যাতায়াতে সতর্ক থাকুন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×