২৫ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ২৫ আগস্ট ২০১৯, ০৯:৪৭ | অনলাইন সংস্করণ

২৫ আগস্ট: আজকের দিনটি কেমন যাবে?

আজ ২৫ আগস্ট ২০১৯, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

পুরনো কোনো সৃজনশীল কাজের জন্য আপনি প্রশংসিত হতে পারেন। তবে কর্মস্থলে অন্যের ওপর নির্ভর না করে নিজের কাজ নিজেই সম্পাদনের চেষ্টা করলে অনেক প্রতিবন্ধকতাকে পাশ কাটিয়ে আসতে পারবেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে আজ ভালো কোনো পরিবর্তন হতে পারে যা আপনাকে আনন্দিত করবে। প্রিয়জনের সমস্যাগুলো কাটিয়ে উঠার লক্ষ্যে চেষ্টা করলে তা সুফল বয়ে আনবে। প্রেম ও বিয়ের আলোচনায় কৌশলী হোন।

মিথুন : ২১ মে-২০ জুন

ব্যয় সংকোচনের চেষ্টা আজ আপনাকে বড় ধরনের অহেতুক ব্যয়ের হাত থেকে বাঁচাতে পারে। কর্মস্থলে পদস্থ ও বয়স্কদের সঙ্গে বিনয়ী হোন এবং তাদের প্রয়োজনে সহযোগিতা প্রদানে দ্বিধা করবেন না।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

আত্মীয় বা পরিচিত কেউ পারিবারিক সমস্যাগুলো কাটিয়ে উঠতে সাহায্যের হাত প্রসারিত করবে। বন্ধুদের কারও সঙ্গে ঝুঁকিপূর্ণ কাজে লিপ্ত না হওয়াই উত্তম হবে। বেকার ও শ্রমজীবীদের জন্য দিনটি আজ ভালো যাবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

অধীনস্থদের ওপর দায়িত্ব অর্পণ করে ব্যক্তিগত কাজে বাইরে যাওয়া ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। পরিকল্পনা বাস্তবায়নে কৌশলের পাশাপাশি কঠোর মনোভাব বজায় রাখুন। মধ্য দুপুরে কিছুটা সময় বিশ্রাম শুভ হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আজ পুরনো কোনো ঘটনার অবসানে কাছের বন্ধুদের সহযোগিতায় সফল হতে মানসিক অস্থিরতা নিরসনে আজ যে কোনো ধরনের বিনোদন ও সামাজিক কার্যক্রমে অংশ নিতে পারেন। আর্থিক দিক থেকে প্রাপ্তিযোগ শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

পুরনো কোনো স্মৃতি আজ আপনাকে আবেগ তাড়িত করতে পারে। দাম্পত্য ক্ষেত্রে একটু মতবিরোধ দেখা দিতে পারে। দূরের যাত্রায় পরিচিত বিপরীত লিঙ্গের কারও সঙ্গে ঘনিষ্ঠতা না দেখানোই উত্তম হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আত্মীয়স্বজনের প্ররোচনায় আজ মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার যোগ বেশি। ব্যবসায়ীদের নতুন ব্যবসায় অর্থলগ্নির বিষয়ে ভালোভাবে চিন্তা-ভাবনা করে নিলে ভালো করবেন। নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

কর্মস্থলে শ্রম ও মেধার জন্য পদোন্নতির সম্ভাবনা থাকলেও আপনার প্রতিদ্বন্দ্বী তা নস্যাৎ করার চেষ্টা করবে। ঘনিষ্ঠ প্রতিবেশী কেউ আজ আপনার পারিবারিক সমস্যা সমাধানে এগিয়ে আসতে পারে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কর্মস্থলে আর্থিক অগ্রগতিতে বেতন বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। উপার্জন বাড়ার পাশাপাশি ব্যয়ও বেড়ে যেতে পারে। কোনোভাবেই আজ রাজনৈতিক কর্মকাণ্ডে না জড়ানোই উত্তম হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ইচ্ছা করলেই আজ আপনি অনেক কিছু করতে পারেন এমন মনোভাব আপনার কাজের গতিধারায় এনে দেবে আত্মবিশ্বাস। পরিবারের কেউ আর্থিক ব্যাপারে আপনার প্রতি বিরাগভাজন হতে পারেন। লেনদেনে সতর্ক থাকুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

যানবাহন চালনায় ও যন্ত্রপাতি ব্যবহারে সাবধান থাকুন। অধীনস্থ চাকরিজীবীদের আজ ছুটি নেয়া উচিত হবে না। তাহলে কর্মস্থলে আপনার জায়গাটি অন্য কেউ দখল করে নিতে পারার আশঙ্কা রয়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×