১ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৫ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক

আজ ১ সেপ্টেম্বর ২০১৯, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ নিজের কর্মক্ষেত্রে মধ্যম সারির কর্মকর্তাদের সঙ্গে কৌশলী হতে হবে। কোনো ক্রমেই ক্ষোভ প্রকাশ করা যাবে না। বিপরীত লিঙ্গের সহায়তা নিতে চাইলে যথেষ্ট সহযোগিতা পাবেন। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

নতুন কোনো যোগাযোগের ক্ষেত্র উন্মোচিত হতে পারে। কর্মস্থলে অধস্তন কর্মীদের কাজে লাগানো সহজ হবে। প্রেমিক প্রেমিকারা অতি তুচ্ছ কারণে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন।

মিথুন : ২১ মে-২০ জুন

নিজের কাজে প্রভাবশালী কারও সঙ্গে যোগাযোগ সুফল বয়ে আনতে পারে। নিকট কোনো আত্মীয়ের কারণে আপনার অর্থবিষয়ক জটিলতা দূর হতে পারে। মানসিক শান্তির জন্য ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্যে সময় কাটাতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কারও প্ররোচনায় নিজস্ব পরিকল্পনা পরিবর্তন করার মতো পরিস্থিতির উদ্ভব হতে পারে। দূরের কোনো সুখবর আপনাকে বিভ্রান্ত করতে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

রাজনীতি ও সাংগঠনিক কাজসহ সৃজনশীল ও প্রচারমূলক কাজে আজ অগ্রগতি হবে। বেকার ও খুচরা ব্যবসায়ীদের জন্য দিনটি আজ ভালো যাবে। আজ ঘোরাঘুরির চেয়ে বিশ্রাম শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

এতদিনের বাধা কাটিয়ে ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক বিষয় নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর চেষ্টা ফলপ্রসূ হবে। আজ বিদেশে অবস্থানরত আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

নিজের কাজ সম্পাদনে বিপরীত লিঙ্গকে প্রয়োজনের অতিরিক্ত প্রশ্রয় দেয়া ঠিক হবে না। কারিগরি কাজে ও যানবাহন চালনায় মনোসংযোগকে দৃঢ় রাখার চেষ্টা করুন। প্রেমিকদের জন্য দিনটি রোমাঞ্চকর হয়ে উঠতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

অতীতের কর্মাকাণ্ডের জন্য আজ আপনার আত্মবিশ্বাস বাড়তে পারে। পরিকল্পনার বাইরে নতুন করে কোনো কাজে হাত দেয়াও ঠিক হবে না। আজ অর্থ বিনিয়োগ করাও ঠিক হবে না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ আর্থিক ক্ষেত্রে শুভ যোগ রয়েছে। সাবধানে পদক্ষেপ নিন। পারিবারিক ক্ষেত্রে আজ ছোটখাটো কারণে বিরোধ দেখা দিতে পারে। দূরের যাত্রায় কারও সহায়তায় সাময়িক সৃষ্ট জটিলতাকে কাটিয়ে উঠতে পারবেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

অংশীদারি ব্যবসায় আকস্মিক ঝামেলা দেখা দিতে পারে। হতাশ হওয়ার কিছু নেই। আপনি তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। কোনো কারণে কাছের কোনো আত্মীয় আজ আপনার কাজের বিরুদ্ধাচরণ করতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বিদেশ সংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে কর্মক্ষেত্রে কলিগদের আচরণ সম্পর্কে চোখ কান খোলা রাখুন। পারিবারিক কিছু ঝামেলা অবসানের লক্ষণ রয়েছে। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

পারিবারিক পুরনো সমস্যার সমাধানে প্রতিবেশী ও বয়স্কদের পরামর্শ নিতে পারেন। ব্যবসায়ীরা দূরের ব্যবসায় অগ্রগতির জন্য যোগাযোগ করলে ভালো করবেন। রাতের যাত্রায় কাউকে সঙ্গে নিন।