৯ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৬ | অনলাইন সংস্করণ

৯ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

আজ ৯ সেপ্টেম্বর ২০১৯, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কাজের ফাঁকে অবসরে ধর্মীয় কাজে মনোযোগ আপনার ভেতর প্রশান্তির হাওয়া বইয়ে দিতে পারে। পুরনো স্পর্শকাতর কোনো স্মৃতি আবেগপ্রবণ করে তুলতে পারে। রাত্রিকালীন যাত্রায় একা ভ্রমণ করা ঠিক হবে না।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

প্রয়োজনের অতিরিক্ত কোনো কাজে হাত দেয়া অনুচিত হবে। শিক্ষা ক্ষেত্রে নিয়োজিতদের সচেতন থাকতে হবে। পদোন্নতির সুযোগ আসতে পারে। যানবাহন ও যন্ত্রপাতির কাজে নিজেকে সাবধান রাখুন।

মিথুন : ২১ মে-২০ জুন

দিনের শুরুতেই জরুরি কিছু না থাকলে বিশ্রাম নেয়াটা কল্যাণকর হবে। কাজের পরিধি বিবেচনা করে তা বাস্তবায়নে মনোযোগ দিন। অধস্তনদের কাজে লাগান সহজ হবে। রোমান্টিক বিষয়ে উভয়ের মন রক্ষা করে চলুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে বেখেয়াল হলেই আপনার গোপন কোনো তথ্য ফাঁস হয়ে যেতে পারে। যা আপনাকে বেশ কিছুদিন বিব্রতকর অবস্থায় রাখতে পারে। নিজেকে সংযত রাখুন। রাজনৈতিক কর্মকাণ্ডে আপনার পরিচিতি বাড়বে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

দিনের শুরু থেকেই সৃজনশীল কাজে মনোযোগ দিলে প্রশংসা পেতে পারেন। অপরাহ্নে বন্ধুদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে। ঘনিষ্ঠ নয় এমন কোনো ব্যক্তির ওপর জরুরি কোনো দায়িত্ব দিয়ে নির্ভর করা ঠিক হবে না।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

নিজের কাজে প্রিয়জনকে কাজে লাগালে অনেক সমস্যা থেকে উত্তরণ লাভ সম্ভব হবে। দাফতরিক কাজে আজ একটুও অবহেলা করা ঠিক হবে না। বেকারদের আজ নতুন কোনো কাজে যোগ দেয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

মহিলাদের জন্য ব্যস্ততার দিন। গৃহে আত্মীয়স্বজনের সমাগম হতে পারে। কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। কারও ওপর দায়িত্ব অর্পণ করে দূরে কোথাও যাওয়া বোকামি হবে। এতে আপনার কাজের ওপর তার প্রভাব বাড়বে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

নতুন করে জটিল কোনো পুরনো পরিকল্পনা বাস্তবায়নের আগে নিজে আরেকবার ভাবুন তা করা ঠিক হবে কি না। শিক্ষা ক্ষেত্রে কর্মরত শিক্ষার্থী ও শিক্ষকদের স্ব-স্ব কাজে অগ্রগতির সম্ভাবনা রয়েছে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আপনার জেদের কারণে কর্মস্থলে ঝামেলার সৃষ্টি হতে পারে এবং এতে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। টাকা-পয়সা লেনদেনে দলিলপত্র মেইনটেইন করুন। প্রেম ও রোমান্সে সময়টা ভালো কাটবে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পৈতৃক সূত্রে প্রাপ্ত সম্পত্তিসহ নিজের কেনা সম্পত্তি নিয়ে জটিলতার সৃষ্টি হতে পারে। স্বামী-স্ত্রীর পুরনো বিরোধের অবসানে বয়স্ক প্রতিবেশীর সাহায্য খুব কাজে লাগবে। জরুরি কাজ না থাকলে দূরে না যাওয়াই ভালো।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আর্থিক যোগাযোগের ক্ষেত্রে পরিকল্পনা পরিবর্তন করা ঠিক হবে না। সামাজিক ও সাংস্কৃতিক কাজে সময় দিলে আপনার জন্য হবে নিজেকে সুদৃঢ় করার ভিত্তি। গাড়ি চালনায় ও কারিগরি কাজে জড়িতদের সাবধান থাকতে হবে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

দিনের শুরুতেই সন্তান বা স্ত্রীর কোনো জটিল দিকগুলো মিটিয়ে আপনার কাজে বেরুতে পারেন। আজ ভেঙে যাওয়া পুরনো সম্পর্ক পুনঃস্থাপনে বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। বিশ্রাম শুভ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×