১৭ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

  যুগান্তর ডেস্ক ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৬ | অনলাইন সংস্করণ

১৭ সেপ্টেম্বর: আজকের দিনটি কেমন যাবে?

আজ ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কাউকে দেয়া প্রতিশ্রুতি পূরণে সচেষ্ট থাকুন। আগের অতিরিক্ত উচ্চাভিলাষের কারণে হতাশাগ্রস্ত হতে পারেন। কাজে মন নাও বসতে পারে। ধৈর্য ধারণ করুন। নতুন কোনো খবর অবশেষে আশাগ্রস্ত করতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে কারও সঙ্গেই আজ উত্তেজনাকর বাক্য বিনিময় করা বোকামি হবে, যা আপনাকে ক্ষতি করবে। পারিবারিক সমস্যা মেটাতে প্রতিবেশীর আন্তরিক সহযোগিতা পাবেন। প্রেম, রোমান্স ও বিয়ের যোগ শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

পেশাগত ক্ষেত্রে বসের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। এতে করে তা আগামী দিনগুলোয় পদোন্নতি সংক্রান্ত শুভ সংবাদ বয়ে আনতে পারে। নতুন ব্যবসা চালু করার ক্ষেত্রে বিনিয়োগের বিষয়টি শুভ হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে পদোন্নতিতে আনন্দিত হতে পারেন। ব্যবসায়িক চুক্তির জন্য বিদেশ যাত্রার প্রস্তাব পেতে পারেন। নির্মাণ কাজের জন্য ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। অপরাহ্নের পর খুব কাছের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বাড়ি নির্মাণ সংক্রান্ত পরিকল্পনা বাস্তবায়নে সহযোগীদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। লেনদেনে নতুন করে কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। ছাত্রছাত্রীদের বৃত্তিমূলক শিক্ষার সুযোগ আসতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

চুক্তিভিত্তিক চাকরিরত ব্যক্তিবর্গের কর্মক্ষেত্রে কিছুটা ঝামেলা দেখা দিতে পারে। তবে প্রভাবশালীদের সঙ্গে যোগাযোগে সেসব সমস্যা সমাধান করা সহজ হবে। যানবাহন চালনায় ও নৌপথে চলাচলের সময় সতর্ক থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

রাজনৈতিক কোনো নেতার কারণে প্রভাবশালীদের সঙ্গে মন রক্ষা করে চলা কঠিন হতে পারে। যে কোনো সময় আলোচনাকালে মাথা ঠাণ্ডা রাখুন, কৌশলী হোন ও স্বাভাবিক থাকার চেষ্টা করুন। দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কারও কথায় বিভ্রান্ত না হয়ে প্রিয়জনের কল্যাণে সময় দিন। অভ্যন্তরীণ নতুন কোনো ব্যবসা সংক্রান্ত পরিকল্পনায় হাত দিলে লোকসানের আশঙ্কার দিকটি কম। নিজের স্বাস্থ্যের ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আর্থিক বিষয়ে সতর্ক না থাকলে অধস্তন কারও জন্য আজ কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে। নিজের পারিবারিক ব্যাপারে কাউকে নাক গলাতে দেবেন না। কাউকে দেয়া ধারের টাকা আদায়ের চেষ্টায় তা ফেরত পেতে পারেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পুরনো কোনো ব্যবসায়িক ঝামেলার অবসানে প্রবাসী বন্ধু বা আত্মীয় উপকারে আসতে পারে। কারও জন্য বিদেশে বৃত্তিমূলক শিক্ষার সুযোগ সৃষ্টি হতে পারে। ব্যবসায়ীদের নতুন করে বৈদেশিক আর্থিক প্রাপ্তি যোগও শুভ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ভাইবোনের সঙ্গে পৈতৃক জমিজমা নিয়ে বিরোধে কেউ উসকানি দিতে পারে। ব্যস্ততা থাকলেও কর্মস্থলের প্রয়োজনীয় কাজগুলো সম্পাদনের ব্যাপারে মনোযোগ দিলে সুফল পাবেন। কেনাকাটায় আজ নিজেকে সংযত রাখুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

সব ব্যাপারেই সতর্ক না থাকলে উত্তেজনা বাড়তে পারে। নিজের স্বাস্থ্যও কিছুটা বিট্রে করতে পারে। কর্মস্থলে কারও ওপর নির্ভর না করে পরিকল্পনা বাস্তবায়নে সিদ্ধান্ত না পাল্টিয়ে কাজ চালিয়ে যেতে পারেন।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×